April 19, 2024, 11:26 am

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দলে নেই বোল্ট-উইলিয়ামসন

১৭ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। যেখানে টি-টোয়েন্টি দলে রাখা হয়নি বোল্ট ও উইলিয়ামসনকে। তবে টেস্ট স্কোয়াডে ঠিকই রয়েছেন এ দু’জন।

এ সিরিজটি খেলতে পারবেন না নিউজিল্যান্ডের বাঁহাতি ওপেনার কলিন মুনরো। তার জায়গায় প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান ডেভন কনওয়ে। কুড়ি ওভারের দলে প্রথমবার ডাক পাওয়া অন্য খেলোয়াড় হলেন ডানহাতি পেসার কাইল জেমিসন।

উইলিয়ামসনের অনুপস্থিতিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটিতে অধিনায়কত্ব করবেন টিম সাউদি। তবে টেস্ট সিরিজে ফিরে নিজের দায়িত্বও বুঝে নেবেন উইলিয়ামসন। বোল্ট-উইলিয়ামসনের বিশ্রাম ছাড়া বাকি স্কোয়াডে আর তেমন পরিবর্তন নেই। তবে কলিন ডি গ্র্যান্ডহোম এবং এজাজ প্যাটেলের বিষয়ে রয়েছে ইনজুরি বিষয়ক দুশ্চিন্তা।

আগামী ২৭ থেকে অকল্যান্ডে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। টেস্ট দলের খেলোয়াড়রা অনুশীলন শুরু করবেন ৩০ নভেম্বর থেকে। দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু ৩ ডিসেম্বর, হ্যামিল্টনে।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড

টিম সাউদি (অধিনায়ক), হামিশ বেনেট, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সেইফার্ট (উইকেটকিপার), রস টেইলর।

নিউজিল্যান্ড টেস্ট স্কোয়াড

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, কাইল জেমিসন, টম ল্যাথাম, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, টিম সাউদি, রস টেইলর, নিল ওয়েগনার, বিজে ওয়াটলিং (উইকেটকিপার), উইল ইয়ং।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা