April 20, 2024, 1:06 am

ঐন্দ্রিলাকে চুমুতে ভরিয়ে দিলেন অঙ্কুশ

সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রতি প্রেম জাহির করতে কোনোদিন পিছপা হন না অঙ্কুশ-ঐন্দ্রিলা। বরং এ মামলায় টালিউডের অপর যে কোনো জুটিকে গুনে গুনে দশ গোল দেবেন এই লাভ বার্ডস।

এই প্রেমিক যুগলের খুনসুটি আর ঝগড়ার ভিডিও ঝড় তোলে ফেসবুক, ইনস্টাগ্রামে। তবে এবার অঙ্কুশকে নিয়ে গর্বিত হওয়ার কথা প্রকাশ্যে বললেন ঐন্দ্রিলা।

আসলে পেশাদার জীবনে সবসময়ই একে অপরের পাশে থাকেন এই জুটি। সদ্যই অঙ্কুশ ঘোষণা করেছেন নিজের নতুন প্রোজেক্ট, ‘মৃগয়া : প্রথম অধ্যায়’। এই সাসপেন্স থ্রিলারে এসটিএফ অফিসারের চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ।

ডেব্যিউট্যান্ট পরিচালক শৌভিক ভট্টাচার্যের এই ছবিতে সন্ত্রাসবাদ দমন শাখার অফিসারের লুকে ফাটাফাটি লাগছে অঙ্কুশকে। স্বভাবতই গর্বিত ঐন্দ্রিলা।

ইনস্টাগ্রাম স্টোরিতে অঙ্কুশের পোস্টার শ্যুটের ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লেখেন, মৃগয়ার পুরো টিমকে আমার তরফ থেকে অনেক শুভেচ্ছা। অঙ্কুশ তোমাকে নিয়ে আমি গর্বিত।

ব্যাস, চটপট ঐন্দ্রিলার এই পোস্টের পাল্টা জবাব দেন অঙ্কুশ। ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র বিচারক লেখেন- ‘ওমা…. ’ সঙ্গে জুড়ে দেন একগুচ্ছ চুমুর ইমোজি।

মৃগয়াতে দর্শনা বনিকের সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ হাজরা। বেড়াতে গিয়ে গোকুলপুরের রহস্য সৈকতে আচমকা নিঁখোজ যায় পাঁচ বন্ধু, স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া। এই পাঁচজনকে উদ্ধারের দায়িত্ব ভার পড়বে এসটিএফ অফিসার অঞ্জন সেনগুপ্তের উপর। যে ভূমিকায় রয়েছেন অঙ্কুশ।

আগামী ১৯ তারিখ থেকে এই ছবির শ্যুটিং শুরু হচ্ছে।

অন্যদিকে শিগগিরই রুপালি পর্দায় রিয়েল লাইফ জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে একসঙ্গে দেখবার সুযোগ পেতে চলেছে দর্শকরা। রাজা চন্দর ম্যাজিক ছবির কাজ ইতিমধ্যেই শেষ করেছে এই চর্চিত জুটি। অঙ্কুশ-ঐন্দ্রিলা আছেন মানেই এটা পুরোদস্তুর রোম্যান্টিক ছবি নয়, সম্পর্ক, আবেগ আর লুকোনো এক রহস্যের মায়াজাল-এই নিয়েই ম্যাজিক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা