May 1, 2024, 9:29 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

ব্রাহ্মণবাড়িয়ায় ভাঙাড়ির দোকান থেকে মর্টার শেল উদ্ধার

১১ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের সময়ের একটি পরিত্যক্ত ৩৫ কেজি ওজনের মর্টার শেল উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ নভেম্বর) সকাল ১১টায় আখাউড়া পৌরসভার নারায়নপুর বাইপাস মো. আলমগীর মিয়ার ভাংগারীর দোকান থেকে মর্টার শেলটি উদ্ধার করা হয়।

বর্তমানে মর্টার শেলটি আলমগীর মিয়ার দোকানে ড্রামবর্তী পানির নিচে রাখা আছে। নিরাপত্তা বাহিনীর মাইন বিশেষজ্ঞ দলের সদস্যরা উক্ত শেলটি পরীক্ষা করবেন বলে পুলিশ জানিয়েছে।

দোকানের মালিক আলমগীর মিয়া জানায়, মঙ্গলবার বিকালে তমা কোম্পানির শ্রমিকরা পুরাতন রডসহ মর্টার শেলটি বিক্রি করে। আজ এটি দেখে সন্দেহ হলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ প্রশাসন ঘটনা জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করে এবং মর্টার শেলটি নিরাপদে পানিতে ডুবিয়ে রাখে।

আখাউড়া থানার ওসি তদন্ত মাসুদুল আলম জানায়, মর্টার শেলটি পুরাতন এবং পরিত্যক্ত। মর্টার শেল পরীক্ষার জন্য নিরাপত্তা বাহিনীর বিশেষজ্ঞ দলকে খবর দেয়া হয়েছে। তারা আসলেই জানা যাবে মর্টার শেলটি সক্রিয় কিনা। বর্তমানে মর্টার শেলটি নিরাপদ স্থানে ড্রামবর্তী পানিতে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা