April 24, 2024, 9:19 pm

বোল্ড অবতারে পায়েল, ভিডিও ভাইরাল

১৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

কটি সুইমিংপুলের পাশে বসে আছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। তার পরনে কালো রঙের সাহসী পোশাক। কখনো মেকআপ আর্টিস্ট, আবার কখনো ড্রেসার এসে তার পোশাক ঠিক করে দিচ্ছেন। স্বল্প দৈর্ঘ্যের একটি ভিডিও ক্লিপে বোল্ড অবতারে ক্যামেরাবন্দি হয়েছেন পায়েল। কয়েক দিন আগে এ অভিনেত্রী তার ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেন। ক্যাপশনে লিখেন—‘আপনি আমার একটি অংশ দেখতে পাচ্ছেন। আপনি যা জানেন, তারচেয়েও বেশি কিছু আছে।’ এদিকে ভিডিওটি এখন অন্তর্জালে ভাইরাল।

জানা যায়, ভাইরাল হওয়া ভিডিওটি একটি ফটোশুটের বিহাইন্ড দ্যা সিন। কলকাতার বিধাননগরে অবস্থিত হায়াত রেজেন্সিতে এই ফটোশুট হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সরব পায়েল সরকার। নিয়মিত আবেদনময়ী স্থিরচিত্র পোস্ট করতে দেখা যায় তাকে। এর আগে সাদা রঙের শার্টের সঙ্গে বিকিনি টপস পরে একটি ছবি শেয়ার করেন পায়েল। তবে বাথটাবে ফেনার মধ্যে তোলা পায়েলের আরেকটি ছবি ভাইরাল হয়েছিল।

গত মাসের ১৫ সেপ্টেম্বর মুক্তি পায় পায়েল অভিনীত ওয়েব সিরিজ ‘মিসম্যাচ’। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এ বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এটি। এতেও আবেদনময়ী লুকে হাজির হয়েছেন পায়েল। তবে তার অভিনয় দর্শকের প্রশংসা কুড়িয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা