সারাদেশ

প্রেমিকার স্বামীর কাছে শারীরিক সম্পর্কের কথা ফাঁস, প্রেমিক গ্রেপ্তার

১৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ধর্ষণের খবর ফাঁস করায় তালাকপ্রাপ্ত প্রেমিকার ধর্ষণ মামলায় প্রেমিক বকুল মিয়াকে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-১৪। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে র‍্যাব-১৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব-১৪’র সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ জানান, ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুর এলাকায় এক তরুণীর (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রতিবেশী যুবক বকুলের। গত ১২ জুলাই মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে বকুল। পরবর্তীতে মেয়েটির অন্যজনের সঙ্গে বিয়ে হলে ক্ষিপ্ত হয়ে তার স্বামীকে তাদের শারীরিক সম্পর্কের কথা জানায় বকুল। এর প্রেক্ষিতে বিয়ের ১৩ দিন পরে মেয়েটিকে তালাক দেয় তার স্বামী। পরে ওই তরুণী বাদী হয়ে গত ১৬ অক্টোবর নান্দাইল থানায় বকুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, ঘটনাটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় হিসেবে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ওই আসামিকে গ্রেপ্তারের নির্দেশ দেন র‍্যাব-১৪’র কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।

পরে র‌্যাব-১৪’র ব্যাটালিয়ন সদর ও র‌্যাব-৭’র দুইটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার (১১ নভেম্বর) রাত সোয়া ১১ টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে ধর্ষণ মামলার আসামি বকুল মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button