খেলা

প্রতিদিন ‘উন্নতি হচ্ছে’ ম্যারাডোনার

০৯ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট

মস্তিষ্কের অস্ত্রোপচারের পর আর্জেন্টিনা ও নাপোলি গ্রেট ডিয়েগো ম্যারাডোনার শারীরিক অবস্থার অবিশ্বাস্য উন্নতি হচ্ছে। তার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলদো লুকুয়ে এ কথা জানিয়েছেন।

সাবডুরাল হেমাটোমার কারণে গত মঙ্গলবার ম্যারাডোনার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। আগের দিন অ্যানিমিয়া ও ডিহাইড্রেশন নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

লুকুয়ে আগেই জানান, অন্তত এই সোমবার পর্যন্ত হাসপাতালে থাকতে হবে ম্যারাডোনাকে। এবার লিজেন্ডারি ফরোয়ার্ডের সর্বশেষ অবস্থার কথাও সবাইকে জানালেন তিনি। বুয়েন্স আয়ার্সে অলিভোস ক্লিনিকের বাইরে লুকুয়ে বলেছেন, ‘ডিয়েগো ভালো আছেন, আগের চেয়ে অনেক ভালো আছেন। প্রত্যেক দিন উন্নতি করছেন তিনি। অবিশ্বাস্যভাবে সুস্থ হয়ে উঠছেন তিনি। খুব প্রাণবন্ত দেখাচ্ছে এখন তাকে।’

১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো ম্যারাডোনা গত বছর থেকে জিমনাসিয়া ওয়াই এসগ্রিমা লা প্লাতার দায়িত্বে আছেন। তিনি হাসপাতালে ভর্তি হওয়ার পর রোববার প্রথম মাঠে নামে ক্লাবটি। আর্জেন্টিনার শীর্ষ লিগের ওই ম্যাচে ভেলেজ সার্সফিল্ডের সঙ্গে ২-২ গোলের ড্র করে তারা। ম্যাচের আগে প্রধান কোচের সুস্থতা কামনা করে খেলোয়াড়েরা ‘আমরা আপনার সঙ্গে আছি’ লেখা ব্যানার ধরেছিল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button