April 16, 2024, 3:15 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

পার্বতীপুরে নেছামন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

১১ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,  স্বপন চন্দ্র রায়,পার্বতীপুর প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুরে নেছামন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় ওই ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডাক্তার মোঃ ইমার উদ্দিন কায়েস। জানা যায়, ৩ তলা বিশিষ্ঠ মাদ্রাসা ভবনটির ব্যায় ধরা হয়েছে ৯০লক্ষ টাকা। ভবনটির নিচতলা ফাঁকা থাকবে এবং প্রতি তলায় ৩টি করে মোট ৯টি শ্রেণীকক্ষ হবে। নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ডাক্তার মোঃ ইমার উদ্দিন কায়েস। তিনি বলেন- করোনাভাইরাস বর্তমান বিশ্বে ভয়াবহ রূপ নিয়েছে।

কোন দেশ এখন প্রর্যন্ত কোন ভ্যাকসিন আবিস্কার করে না পারায় উদ্বেগ বেশি। ইতিমধ্যে বাংলাদেশেও করোনা রুগি সনাক্ত করা হয়েছে। তাই আমাদের সকলে সচেতন থাকতে হবে। যারা বিদেশ কে এসেছেন তাঁরা বাসায় থাকুন বাহিরে বের হবেন না। সভায় বিশেষ উপস্থিত ছিলেন- এ কে এম খোরশেদ আলম,সুলতান মাহমুদ, মো: রুহুল আমিন, মল্লিকা কায়েস, ওয়াদুদ আলি শাহ্ , আব্দুল মালেক, মাওলানা মোঃ সিরাজুল ইসলাম, মোহাম্মদ মনছের আলী মন্ডল, আবু বক্কর সিদ্দিক, কাইয়ুম সহ অনেকেই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা