April 18, 2024, 9:30 pm

টাঙ্গাইলে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি

১০ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,শে

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

খ মাজহারুল ইসলাম সোহান, টাংগাইল সদর প্রতিনিধিঃটাঙ্গইলে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি কার্যক্রম চলমান রয়েছে।

আজ ০৯ নভেম্বর সোমবার টাঙ্গাইল পৌর শহরের মেইন রোড ও নিউমার্কেট এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সার্বিক তত্তাবধানে বিভিন্ন ফার্মাসি ও ফলের দোকানসমূহ তদারকি করা হয়।

তদারকিকালে ০৪ টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থায় ১২ হাজার টাকা টাকা জরিমানা করা হয়।

এসময় সংশ্লিষ্ট সকল ব্যবসায়ীদের মূল্য তালিকা প্রদর্শন ও তালিকা হালনাগাদ করা, ক্রয় ও বিক্রয় ভাউচার সংরক্ষণ, অধিক মূল্যে পণ্য বিক্রয় না করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

এ বিষয়ে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর
টাঙ্গাইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে, জেলা প্রশাসক মহোদয়ের সহযোগীতায় এ অভিযান পরিচালনা করেছি।
জনস্বার্থে এ ধরনের তদারকি সবসময় অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা