April 16, 2024, 7:01 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

জ্যান্ত গরুর নাড়ি-ভুড়ি বের করে খেলো কিশোর, এলাকায় চাঞ্চল্য

১০ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ায় জ্যান্ত অবস্থায় একটি গরুর নাড়ি-ভুড়ি বের করে এর কিছু অংশ কাঁচা খেয়েছে তারেক (১৬) নামে এক কিশোর। তারেক মানসিক ভারসাম্যহীন।

আখাউড়া উপজেলার পৌর এলাকার তারাগন গ্রামে সোমবার (৯ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তারেক তারাগন গ্রামের আমাল খাঁর ছেলে।

স্থানীয়রা জানান, সকালে তারাগন গ্রামের পশ্চিমপাড়ার আবু তাহের মিয়া তার গরুটি বাড়ির পাশের খোলা মাঠে চড়াতে দেন। দুপুরে গিয়ে দেখেন- গরুর পিছন দিক দিয়ে নাড়ি-ভুড়ি ও কলিজা বের হয়ে আছে। এর পাশে বসে আছে তারেক। গরুর মালিককে দেখে তারেক পালিয়ে যায়। পরে তাকে ধরে আনলে সে- গরুর পা বেঁধে পিছন দিক দিয়ে কেটে নাড়ি-ভুড়ি, কলিজা করে কিছু অংশ খেয়েছে- বলে স্বীকার করে।

স্থানীয়রা জানান, তারেক মানসিক রোগী। তারেকের বাবা গরুর মালিককে ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছেন।  বাবা আমাল খাঁ বলেন, তার ছেলের মানসিক সমস্যা আছে। সে কেন এই কাজ করেছে, তা বুঝতে পারছেন না।

আখাউড়া উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কামাল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারেকের চিকিৎসা দেওয়া প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা