জাতীয়

ছাত্রদলের মশাল মিছিলে ককটেল বিস্ফোরণ, আটক ২

১৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জে-১ আসনের উপনির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে এর প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টায় রাজধানীর কারওয়ানবাজার মোড় থেকে মশাল মিছিল শুরু করে পান্থপথ সিগন্যালে গিয়ে শেষ হয়। মশাল মিছিল চলাকালে কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। এ সময় ভয়ে আশপাশের দোকানপাট বন্ধ করে ফেলেন দোকানদাররা। মিছিল থেকে ছাত্রদলের দুই নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে কলাবাগান থানা পুলিশ।

মিছিলে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনুকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সহ-সভাপতি মামুন খান, পার্থদেব মণ্ডল, মোস্তাফিজুর রহমান, লিংকন ফকির ও পাভেল সিকদার, যুগ্ম সম্পাদক তানজিল আহসান, সহ-সাধারণ সম্পাদক সাখওয়াত হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক রকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব মো. আমান উল্লাহ আমানসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান দাবি করেছেন, ‘বসুন্ধরার উল্টা দিকে সন্ধ্যার পর একটি মশাল মিছিল যাচ্ছিল। সে সময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেওয়ার চেষ্টা করলে তারা পুলিশের ওপর হামলা ও নাশকতা করার চেষ্টা করে। সে সময় পুলিশ দুজন নেতাকর্মীকে গ্রেপ্তার করে। এই ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।’

বাসে অগ্নিসংযোগের ঘটনায় শাহবাগ থেকে কেউ গ্রেপ্তার আছে কি না জানতে চাইলে সাজ্জাদুর রহমান বলেন, আমাদের অভিযান এখনো চলছে। অভিযান শেষে বিস্তারিত বলা যাবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button