বিনোদন

চ্যালেঞ্জ নিলেন রাকুল

১১ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। হিন্দি ভাষার সিনেমাতেও অভিনয় করেন তিনি। অবশেষে ‘গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ’ গ্রহণ করেছেন এই অভিনেত্রী।

বুধবার (১১ নভেম্বর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে গাছের চারা রোপনের একটি ছবি পোস্ট করেছেন রাকুল। ক্যাপশনে লিখেছেন, ‘দেরিতে হলেও গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ গ্রহণ করলাম। আমাকে মনোনয়ন করার জন্য নাগা চৈতন্যকে ধন্যবাদ। তিনটি চারা রোপন করছি। তবে আমি কোনো অভিনয়শিল্পীকে মনোনয়ন করব না। এর পরিবর্তে তিনটি করে গাছের চারা রোপন করে এই ধারা অব্যাহত রাখতে আমার সকল ভক্তকে অনুরোধ করছি। এ উদ্যোগ নেওয়ার জন্য তেলেঙ্গা রাজ্যসভার সদস্য যোগিনিপালি সন্তোষ কুমারকে ধন্যবাদ।’

দক্ষিণী সিনেমার অনেক তারকাই গাছের চারা রোপনের এই চ্যালেঞ্জটি গ্রহণ করেছেন। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে অন্য তারকা অথবা ভক্তদের এই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

এদিকে কয়েকদিন আগে মাদক কাণ্ডে জড়িয়ে বেশ আলোচনায় ছিলেন রাকুল। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যদিও মাদক সেবনের বিষয় অস্বীকার করেন রাকুল।

রাকুলের পরবর্তী সিনেমা ‘অ্যাটাক’। এতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করছেন তিনি। অর্জুন কাপুরের বিপরীতে ‘চালে চালো’ সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি তামিল ভাষার ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় অভিনয় করছেন রাকুল। ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় আরো অভিনয় করছেন— কমল হাসান, কাজল আগরওয়াল প্রমুখ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button