সারাদেশ

চুরির অপবাদে শিশু নির্যাতন: ৩ আসামি গ্রেপ্তার

১৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে এক কন্যাশিশুকে নির্যাতনের মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার (১৪ নভেম্বর) গ্রেপ্তার তিন আসামির মধ্যে দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামি শিশু হওয়ায় তাকে পরিবারের জিন্মায় পাঠানো হয়েছে। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ আসামিদের নাম প্রকাশ করেনি।

নির্যাতনের শিকার শিশু জুই আক্তারকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) উপজেলার নীলগঞ্জ গ্রামে জুই আক্তারকে (৯) শারীরিকভাবে নির্যাতন করা হয়। সে ওই গ্রামের বশির হাওলাদারের মেয়ে।

ওসি আবুল কালাম বলেন, দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হলেও অপর আসামি শিশু। তার বয়স ১৪ বছর এবং সে এসএসসি পরীক্ষার্থী। তার বাবা নেই, বৃদ্ধা মা রয়েছে। তাকে থানার শিশুবান্ধব কর্মকর্তা ও উপজেলা প্রবেশন অফিসারের মাধ্যমে মায়ের জিম্মায় দেওয়া হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে চলছে বলে জানান তিনি।

ওসি বলেন, মাত্র আড়াই হাজার টাকার মোবাইল ফোন চুরির অভিযোগে প্রতিবেশী কবির চৌকিদারের ছেলে সাইল ও তার সহযোগীরা শিশুটিকে ধরে নিয়ে বাথরুমে আটকে রাখে। সেখানে হাত-পা বেঁধে তাকে নির্মমভাবে পেটায় তারা। এক পর্যায়ে তার মুখে গামছা বেঁধে নাকে-মুখে পানি ঢেলে মোবাইল ফোন চুরির স্বীকারোক্তি আদায় করে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button