বিনোদন

চুমু নিয়ে আপত্তি, বিগ বস বন্ধের দাবি

২০ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’। কিছুদিন আগে শুরু হয়েছে এর ১৪তম সিজন। তবে এটি বন্ধের দাবি করেছে রাজপুত করনি সেনা।

‘বিগ বস’ সঞ্চালনা করেন বলিউড সুপারস্টার সালমান খান। নানা কারণে আলোচনায় থাকা এই শো নিয়ে বিতর্কেরে শেষ নেই। এবার এই অনুষ্ঠানের বিরুদ্ধে লাভ জিহাদ (মুসলিম ছেলে/মেয়ে প্রেমের ফাঁদে ফেলে অন্য ধর্মের ছেলে/মেয়েদের বিয়ে করে ইসলাম ধর্মে রূপান্তরিত করে এমন ধারণা) প্রশ্রয় দেওয়ায় অভিযোগ তুলে এটি বন্ধের দাবি জানিয়েছে ভারতীয় কট্টরপন্থী এই সংগঠনটি।

দর্শকদের নজর কাড়তে সব রকম চেষ্টাই করছেন ‘বিগ বস ১৪’-এর প্রতিযোগীরা। ইতোমধ্যে এজাজ খান ও পবিত্র পুনিয়ার রসায়ন বেশ জমে উঠেছে। কিন্তু তাদের এই বিষয়টিই ঠিকভাবে নেয়নি করনি সেনা।

সম্প্রতি অনুষ্ঠানটির একটি পর্বে এজাজ ও পবিত্র পুনিয়ার চুম্বন দৃশ্য ভাইরাল হয়েছে। এরপরই নির্মাতাদের বিরুদ্ধে অশ্লীলতা ছড়ানোর অভিযোগ তোলে করনি সেনা। পাশাপাশি তারা দাবি করে এই শোয়ের মাধ্যমে লাভ জিহাদকে প্রশ্রয় দেওয়া হচ্ছে। এরপর ‘বিগ বস’ আসরটি বন্ধের দাবি জানানো হয়। এছাড়া নির্মাতাদের একটি আইনি নোটিশও পাঠানো হয়েছে।

কিছুদিন আগে অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী’ সিনেমার নাম নিয়ে আপত্তি জানিয়েছিল সংগঠনটি। শুরুতে সিনেমার নামের সঙ্গে ‘বোম্ব’ শব্দটি ছিল। কিন্তু পরে আপত্তির মুখে শব্দটি বাদ দেওয়া হয়। এছাড়া প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্রম’ সিরিজের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ তোলে তারা। এই সিরিজও বন্ধের দাবি করে। যদিও ‘আশ্রম’ সিরিজটি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button