সারাদেশ

গৃহবধূ হত্যা: ৩ আসামি গ্রেপ্তার

১৫ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গৃহবধূ রাধা রাণীর মরদেহ উ্দ্ধারের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৫ নভেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান।

সংবাদ সম্মেলনে মুস্তাফিজুর রহমান বলেন, গত ৫ নভেম্বর কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের করাতকান্দি বিলের পাশে অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধার করে কুমারখালী থানা পুলিশ। ৬ নভেম্বর নিহত ওই নারী রাধা রাণী রায়ের (৪৩) ভাই নীলফামারীর বাসিন্দা সুভাস চন্দ্র রায় বাদী হয়ে কুমারখালী থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় তথ্যপ্রযুক্তির ব্যবহার, সিসিটিভি ফুটেজ ও বিভিন্ন কৌশলে হত্যায় জড়িতদের শনাক্ত করে পুলিশ।

তিনি বলেন, ১৩ নভেম্বর বরিশালের উজিরপুর উপজেলার চান মোল্লার ছেলে হানিফ মোল্লাকে (৩০) বরিশাল শহর থেকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তিতে জানা যায়- রাধা রাণীর সঙ্গে বরিশালের উজিরপুর উপজেলার বহরকাঠী গ্রামের আব্দুর রশিদের ঢাকায় তার পরিচয় হয়। পরে তাদের বিয়ে হলে রাধা রাণী স্বামী বাড়িতে থাকতেন। তবে রাধা রাণীর পরিবারের কেউ বিষয়টি জানতেন না। পরিবারের কলহের জের ধরে গত ৪ নভেম্বর বরিশাল থেকে নীলফামারী যাওয়ার পথে কুষ্টিয়ার খোকসা উপজেলায় তাকে হত্যা করে মরদেহ রাস্তায় ফেলে দেওয়া হয়।

এ হত্যা মামলায় গতকাল শনিবার (১৪ নভেম্বর) গাজীপুরের কালিয়াকৈর থানার লামা আশুলিয়া থেকে আব্দুর রশিদকে (৩৫) ও আজ রোববার (১৫ নভেম্বর) বরিশালের গৌরনদী থানার বাটাজোর থেকে আলামিন খলিফাকে (৪০) পুলিশ গ্রেপ্তার করে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button