সারাদেশ

আকবরের গ্রেপ্তারের খবরে থানার সামনে উৎসুক জনতার ভিড়

০৯ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমেদের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার প্রধান অভিযুক্ত এসআই আকবর হোসেনকে থানায় নিয়ে আসা হয়েছে।

এ খবর ছড়িয়ে পড়লে থানাসহ আশপাশের এলাকায় বিপুল উৎসুক জনতা ভিড় করেন তাকে দেখার জন্য। পাশাপাশি স্থানীয় সংবাদকর্মীরাও থানা প্রাঙ্গণে ভিড় করেছেন।

 

সোমবার (৯ নভেম্বর) বেলা আড়াইটার দিকে তাকে সিলেট জেলা পুলিশের কানাইঘাট থানায় নিয়ে আসা হয় বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুদ্দোহা।

ওসি সামছুদ্দোহা জানান, রোববার দিবাগত রাতে আকবরকে ভারতের মেঘালয় রাজ্যের দনা বস্তির পাইলট খাসিয়ারা আটক করে বাংলাদেশিদের কাছে হস্তান্তর করে।  পরে সোমবার দুপুর ১টার দিকে কানাইঘাটের সীমান্তবর্তী দনা এলাকায় বসবাসরত বাংলাদেশিদের কাছে তাকে তুলে দেয়।  খবর পেয়ে পুলিশ সেখানে যায়। তখন স্থানীয়রা তাকে পুলিশের কাছে সোপর্দ করেন।

উল্লেখ‌্য, গত ১১ অক্টোবর সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে ধরে নিয়ে টাকার জন্য নির্যাতন করা হয় রায়হানকে (৩৩)। পরে তার মৃত্যু হয়। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি। মামলায় বন্দরবাজার ফাঁড়ির পুলিশের বিরুদ্ধে তার স্বামীকে নির্যাতন করে মেরে ফেলার অভিযোগ করেন তিনি। এরপর থেকেই এসআই আকবর গা ঢাকা দেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button