খেলা

আইপিএলে জুয়া, সাবেক ক্রিকেটার গ্রেপ্তার

০৯ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে জুয়াড়ি চক্রে জড়িত থাকার অভিযোগে রঞ্জি ট্রফি খেলা মুম্বাইয়ের সাবেক ক্রিকেটার রবিন মরিসকে গ্রেপ্তার করেছে ভারসোবা পুলিশ।

গোপন খবরের ভিত্তিতে রবিন সিংয়ের ভারসোবার বাড়িতে অভিযান চালায় পুলিশ। তাদের কাছে খবর ছিল, এ বাড়িতে নিয়মিত বাজির আসর বসান রবিন। সে মোতাবেক অভিজানে গিয়ে ল্যাপটপ এবং মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। সোমবার (৯ নভেম্বর) তাকে ম্যাজিস্ট্রেট কোর্টে তোলার কথা রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে এক সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেন, আইপিএল ম্যাচে নিয়মিত বাজি ধরতেন রবিন। যা আইনত নিষিদ্ধ।

রবিনের জন্য ক্রিকেটে জুয়ার সঙ্গে জড়িত থাকার ঘটনা এটিই প্রথম নয়। গতবছর আল জাজিরা টিভির করা স্টিং অপারেশনে পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান হাসান রাজার সঙ্গে মিলে টি-টোয়েন্টি টুর্নামেন্টে স্পট ফিক্সিংয়ের পরিকল্পনা করতে দেখা গেছে রবিনকে। পরবর্তীতে অবশ্য এসব অস্বীকার করেছেন তিনি।

এছাড়া পুলিশের কাছে গ্রেপ্তার হওয়ার ঘটনাও রবিনের জন্য প্রথম নয়। গতবছর একজন লোন এজেন্টের কাছ থেকে ২ লাখ রুপি আত্মসাতের জন্য তাকে অপহরণ করেছিলেন রবিন ও চার সঙ্গী। তখনো রবিনকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

১৯৯৫ থেকে ২০০৭ সাল পর্যন্ত সময়ে ভারতের ঘরোয়া ক্রিকেটে ৪৪টি প্রথম শ্রেণি ও ৫১টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন রবিন। ব্যাট হাতে প্রায় তিন হাজারের কাছাকাছি ও বল হাতে ১২২ উইকেট রয়েছে ৫৪ বছর বয়সী রবিনের নামের পাশে। কখনো জাতীয় দলে সুযোগ হয়নি তার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button