বিনোদন

অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

১১ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

কিছু দিন আগে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এবার ভারতের হিমাচল প্রদেশের একটি প্রাইভেট কমপ্লেক্স থেকে বলিউড অভিনেতা আসিফ বসরার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সংবাদ সংস্থা এনএনআই এ খবর প্রকাশ করেছে।

পুলিশ সুপার কঙ্গরা রঞ্জনের বরাত দিয়ে সংবাদ সংস্থা এনএনআই এক টুইটে জানিয়েছে, ধর্মশালার একটি প্রাইভেট কমপ্লেক্সে চলচ্চিত্রাভিনেতা আসিফ বসরার ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। পুলিশের ফরেনসিক টিম ঘটনাস্থলে গিয়েছে এবং পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

ভারতীয় আরেকটি সংবাদমাধ্যম জানিয়েছে, হিমাচল প্রদেশের ধর্মশালায় একটি প্রাইভেট কমপ্লেক্সে থাকতেন আসিফ। শোনা যায়, যুক্তরাজ্য প্রবাসী প্রেমিকার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন ৫৩ বছর বয়েসি এই অভিনেতা। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে পোষা কুকুরকে নিয়ে হাঁটতেও বেরিয়েছিলেন তিনি। পুলিশের অনুমান, বাড়ি ফিরে পোষা কুকুরে বেল্টের সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। আসিফ বসরা বেশ কিছু দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন বলেও শোনা যায়। অভিনেতার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মঞ্চের মাধ্যমে অভিনয়ে পা রাখেন আসিফ বাসরা। ১৯৯৮ সালে হরর-থ্রিলার সিরিজ ‘ওহ’তে ইতিহাসের শিক্ষক ওমকার দীক্ষিতের চরিত্রে অভিনয় করে পরিচিতি পান আসিফ। এরপর ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘জব উই মেট’, ‘কাই পো চে’, ‘কৃষ-৩’-এর মতো চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button