সারাদেশ

গজারিয়ায় বিষ প্রয়োগে পাচ শতাধিক মুরগির বাচ্চা নিধন

২৮ অক্টোবর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামের সাবেক মেম্বার আবু বক্কর মিয়ার সোহাগ পোল্ট্রি ফার্মের ২০ দিন বয়সের প্রায় পাচশতাধিক মুরগির বাচ্চা রাতের যে কোন ভিষ প্রয়োগে হত্যা করা হয় । আবু বকর মেম্বারের ছেলে আবু তালেব জানান ব্যাংক থেকে লোন নিয়ে এই পোল্টি ফার্ম টি স্থাপন করেছি। প্রতিদিনকার মত রাতে মুরগির খাবার দিয়ে বাসায় যাই সকালে ফার্মের ভিতর মুরগির খাবার দিতে গিয়ে দেখে দক্ষিণ এবং পশ্চিম অংশে প্রায় পাচ শতাধিক মুরগির বাচ্চা মৃত। ।বিষয়টি বাড়ির আসেপাশের ও এলাকার লোকজনকে দেখাই । এবিষয়ে সন্দেহাতীত ভাবে দুজনের নাম উল্লেখ করে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করি।
অভিযোগের ভিত্তিতে তদন্ত কর্মকর্তা এসআই তানভীর সরেজমিনে পরিদর্শন করেন। প্রাথমিকভাবে বাচ্চাগুলি মৃত্যুর কারণ জানার জন্য কয়েকটি মুরগির বাচ্চা উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরে এবং কুমিল্লার প্রাণী সম্পদ বিভাগে পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্ট পাওয়ার পর প্রকৃত মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।
৮ নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর হোসেন বলেন নিঃসন্দেহে এটি জঘন্যতম ঘৃনীত ও নিন্দনীয় কাজ , আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবী করি। যাতে করে ভবিষ্যতে এমন জঘন্যতম ঘটনা যেন আর না ঘটে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button