April 16, 2024, 8:09 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

জামালপুর ইসলামপুরে সাংবাদিককে ডিজিটাল আইনে মামলা দেওয়ার হুমকি দিলেন উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা

১৩ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

শহিদুর ইসলাম কাজল,জামালপুর: হাসপাতালের নানাবিধ অনিয়ম-দূর্নীতি ধামাচাপাদিতে জামালপুরের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এ.এ.এম আবু তাহের স্থানীয় এক সাংবাদিককে ডিজিটাল আইনে মামলা ঢুকে দেওয়ার হুমকি দিয়েছে। এছাড়া অনিয়ম-দূর্নীতি খবর গণমাধ্যমে প্রকাশ হলে ‘দেখে নিবেন’ মর্মে চ্যালেনঞ্জও ছোঁড়ে দিয়েছেন তিনি। বৃহস্পতিবার (১৩আগস্ট) বেলা সাড়ে বারোটায় গণমাধ্যমকমর্ীদের হাসপাতালের তথ্যাদি না দিয়ে নিজ অফিস কক্ষে এমনহীন আচরণ করে বসেন অভিযুক্ত ডাক্তার এ.এ.এম আবু তাহের।
জানা যায়, সম্প্রতি বিভিন্ন গণমাধম্যে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী আব্দুস ছামাদসহ হাসপাতাল কেন্দ্রীক নানাবিধ অনিয়ম-দুনর্ীতির খবর প্রকাশ পায়। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সাংবাদিক এম. কে. দোলন বিশ্বাসসহ সাংবাদিকরা স্বাস্থ্য কমপ্লেক্সের অনিয়ম-দুনর্ীতির বিষয়ে তথ্য নিতে ডাক্তার এ.এ .ম আবু তাহের অফিসে যান। এসময় হাসপাতালের তথ্য দিতে নানা তালবাহনা করেন ডাক্তার আবু তাহের। অনিয়ম-দূর্নীতি ধামাচাদিতে এক পর্যায়ে সাংবাদিক এম. কে. দোলন বিশ্বাসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ঢুকে দেওয়ার হুমকি দেন তিনি।
উল্লেখ্য, গত কয়েকদিন থেকে লিখিত অভিযোগের বরাতে হাসপাতালের নানাবিধ অনিয়ম-দুনর্ীতির খবর প্রকাশ পায়। ঘটনারদিন ওই দুই সাংবাদিক হাসপাতালে সরেজমিনে গিয়ে সাক্ষাৎকার নেওয়ার এক পর্যায়ে রূঢ আচরণ করেন এবং যে কোনো ধরনের তথ্য দিতে অস্বীকৃতি জানান ডাক্তার আবু তাহের।
এ ব্যাপারে অভিযুক্ত ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এ এ এম আবু তাহের তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, ‘কথার কথায় ডিজিটাল মামলার কথা বলা হয়েছে। আসলে হুমকি নয়।’


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা