March 29, 2024, 11:00 am

মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নিউজ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

১৩ জুলাই ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
রাজশাহী প্রতিনিধি ঃ গত এক বছর আগে দৈনিক ঘোষনা সহ বিভিন্ন জাতীয় গণমাধ্যমে শীর্ষ মাদক ব্যবসায়ী মিজান(৪০)পিতা আকবর আলী ও চামচা বৃটিশ(৪০) পিতা একরামুল হক এর বিরুদ্ধে নিউজ প্রকাশ করেন সাংবাদিক অলিউল্লাহ।নিউজের জের ধরে মাদক সম্রাটরা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি প্রদান করে আসছে সাংবাদিক অলিউল্লাহকে।মাদক ব্যবসায়ীর কালো হুমকিকে উপেক্ষা করে সাংবাদিক অলিউল্লাহ তাঁর কলম চালিয়ে গেছেন অনবরত।তবুও দমাতে পারেনি চামচা বৃটিশের মাদক ব্যবসা।কালো টাকার জোরে এলাকায় প্রভাব বিস্তার করেছেন এই মাদক ব্যবসায়ী।জানা যায় মাদক ব্যবসায়ীগণ সরমংলা লালবাগ গ্রামের স্থায়ী বাসিন্দা।

চামচা বৃটিশের কালো টাকার জোর আর বংশীয় প্রভাবের শিকার হলেন দৈনিক দিন প্রতিদিন পত্রিকার রাজশাহী জেলা প্রতিনিধি অলিউল্লাহ।আজ বিকেল আনুমানিক ৪ টার সময় মাদক সংশ্লিষ্ট বিষয়ে নিউজের জেরে অলিউল্লাহর বাড়িতে এসে পরিবারের উপর অতর্কিত হামলা চালিয়েছে বৃটিশ গ্রুপ।এসময় লাঠিসোঁটা, চাকু ও ইট দিয়ে আঘাত করে সন্ত্রাসীরা।বৃটিশের ভাই জামাত শিবিরের ক্যাডার গোলাম মোস্তফা গর্জন ছেড়ে বলেন আজ তোকে মেরেই ফেলব। বৃটিশের চাচা রবি মেম্বার দলবল নিয়ে দ্বিতীয় দফায় হামলা চালায় সাংবাদিক পরিবারের উপর।অবস্থা বেগতিক দেখে এলাকাবাসী এসে তাদের উদ্ধার করে।

সাংবাদিক অলিউল্লাহ বলেন,বৃটিশ এবং রবি মেম্বার প্রায়শই মদ্য পান করে অকথ্য ভাষায় গালিগালাজ সহ আমাকে মেরে ফেলার হুমকি দেয়।শেষ পর্যন্ত ওরা আমাকে মেরে ফেলতেই এসেছিল। আল্লাহ আমাকে রক্ষা করেছে।
আমি থানায় অভিযোগ করেছি।এজাহার নামীয় আসামীগন (১) গোলাম মোর্ত্তজা ওরফে চামচা বৃটিশ(৪০),(২)গোলাম মোস্তফা (৩৫),(৩)শরিফুল ইসলাম(২৫) সবার পিতা একরামুল হক,(৪) রবিউল ইসলাম (৪২)পিতা মফিজুল ইসলাম,(৫)খাবিরুল ইসলাম (৩৫),(৬)সাগর(২২)উভয় পিতা আশরাফুল,(৭)আদিল(৩৫)পিতা সইবুর রহমান,(৮)মিজান (৪০) পিতা আকবর আলী,(৯)জামিরুল(৩০)পিতা মৃত ইয়াসিন সহ আরও ২০ জনকে আসামী করে এজাহার দাখিল করেছি। ওরা এখনো আমাকে মারার হুমকি দিচ্ছে।একা পেলে মেরে ফেলবে বলেছে জামাত নেতা মোস্তফা। তাই আমি খুব ভয়ে আছি।আমি আমার জীবনের নিরাপত্তা চাই।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খাইরুল ইসলাম বলেন,আমরা বিষয়টি জানতে পেয়ে অভিযোগ নিয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা