April 16, 2024, 8:19 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

তিতাসে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষ রোপণ কর্মসূচি

৫ জুন ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আলমগীর হোসেন, তিতাস :
মুজিব শতবর্ষ উপলক্ষে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত জাতীয় বৃক্ষ রোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে কাজ করে ‌যাচ্ছে দেশের সর্বত্র জেলা উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে কুমিল্লা তিতাসে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করেছে । তিতাস উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

০৪/০৭/০২০ তারিখে কুমিল্লা উত্তর তিতাস উপজেলার ৩নং বলরামপুর ইউনিয়ন পরিষদ মাঠে এ কর্মসূচি পালন করা হয়। বৃক্ষরোপনের পাশাপাশি কৃষকদের মাঝে বিভিন্ন সবজির বীজ ও মাস্ক বিতরণ করা হয়।

এই কর্মসূচি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন কুমিল্লা -২ হোমনা ও তিতাসে গণ মানুষের নেত্রী জনাবা সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। এসময় তিতাস উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ৩ং বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুর নবীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম কিশোর, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূঁইয়া, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের সাবেক সহ সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম শিকদার জয়, যুগ্ম আহবায়ক ও হোমনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন সরকার, তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, জেলা পরিষদ সদস্য নাসির উদ্দীন শিশির, জেলা সেচ্ছাসেবক লীগ নেতা লিটন সরদার প্রমূখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ডাঃ এম এ সাত্তার, ওমর ফারুক, সেচ্ছাবেক লীগের নেতা আরিফুর রহনান, যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সহ বিভিন্ন নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা