April 20, 2024, 5:15 am

হোমনার ইউএনও মানবিক “তাপ্তি চাকমা” করোনায় আক্রান্ত

২৮ জুন ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, হোমনা প্রতিনিধি :

করোনা প্রতিরোধে সম্মুখযোদ্ধা কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা কোভিড-১৯ এ আক্রান্ত। আজ শনিবার বিকালের রিপোর্টে তাঁর শরীরে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার এ তথ্য নিশ্চিত করেছেন।
ইউএনও তাপ্তি চাকমা করোনায় আক্রান্ত হওয়ার খবরে হোমনা উপজেলার সর্বস্তরের মানুষ তাঁর সুস্থতা কামনা করছেন।

প্রসঙ্গত, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা করোনা ভাইরাসের পাদুর্ভাবের শুরু থেকেই জীবনের ঝুঁকি নিয়ে হোমনার মানুষকে নিরাপদ রাখতে দিনরাত কঠোর পরিশ্রম করে আসছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুছ ছালাম সিকদার বলেন, ইউএনওথর শারিরীক অবস্থা ভাল আছে, তাঁর মনোবলও শক্ত রয়েছে। তিনি সব ধরনের নিয়ম মেনে চলছেন। আজ শনিবার বিকালে তার করোনা পজিটিভ নিশ্চিত হওয়ার পর হোমনার সরকারি বাসায় স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) তাপ্তি চাকমা জানান, এর পূর্বে দুইবার করোনার স্যাম্পল নেয়া হয়েছিল। তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। বুধবার থেকে কিছুটা অসুস্থ বোধ করায় পুুুুুনরায়৷৷৷ স্যাম্পল প্রেরণ করা হয়। আজ রির্পোট পজিটিভ এসেছে। আমি শারীরিকভাবে সুস্থ৷৷ আছি এবং স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে আছি। আমার সুুুুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা