March 28, 2024, 3:55 pm

সিনিয়র সচিবসহ সংসদ সচিবালয়ের ৬৭ জন কর্মকর্তা-কর্মচারি করোনায় আক্রান্ত

১৫ জুন ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :
 

জাতীয় সংসদ সচিবালয়ের ৬৭ জন কর্মকর্তা-কর্মচারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা প্রত্যেকেই নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন।

জাতীয় সংসদ সচিবালয় সুত্রে জানা যায়, গত ১০ জুন সংসদের বাজেট অধিবেশন শুরু হওয়ার আগে ৪৩ জন কর্মকর্তা-কর্মচারি আক্রান্ত ছিলেন। অধিবেশন শুরু হওয়ার পর আরও ২৪ জন আক্রান্ত হয়েছেন। প্রতিনিয়তই এই আক্রান্তের সংখ্যা বাড়ছে। রোববার (১৪ জুন) ৪ জন আক্রান্ত হয়েছেন। যারা আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ওয়ারেস হোসেন, গণসংযোগ শাখার পরিচালক ও উপসচিব মো. তারিক মাহমুদ, টিভি প্রডিউসার মাসুম বিল্লাহ, কর্মকর্তা কামরুল ইসলাম, কর্মচারি নেতা আতর আলী প্রমুখ।

এ বিষয়ে জাতীয় সংসদ সচিবালয়ের মেডিক্যাল শাখার ডেন্টাল সার্জন ডা. তামিম বলেন, এ পর্যন্ত ৬৭ জনের মতো কর্মকর্তা-কর্মচারি আক্রান্ত রয়েছেন। তবে তাদের কারো অবস্থা গুরুতর নয়। তারা সুস্থ আছেন, আমরা প্রতিনিয়ত খোঁজ খবর নিচ্ছি। দুই একদিন পর পর সংসদ সচিবালয়ে করোনা টেস্ট করা হচ্ছে।

সংসদ সচিবালয়ের সুত্র থেকে আরও জানা যায়, অধিবেশন শুরুর আগে সংসদ সচিবালয়ের ৩০০ জন কর্মকর্তা-কর্মচারির একটি তালিকা করা হয়। পযায়ক্রমে এদের অফিস করার সিদ্ধান্ত হয়। এদের প্রত্যেকের করোনা ভাইরাস টেস্ট করার পর যাদের নেগেটিভ আসে তাদের নিয়ে এই তালিকা করা হয় । কিন্তু পরবর্তীতে তালিকার মধ্য থেকেও অনেকে করোনা আক্রান্ত হয়েছেন বলেও সুত্র জানায়।দেশ নিউজ


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা