March 28, 2024, 4:11 pm

প্রধানমন্ত্রীর কাছে ইসলামী সমাজের ভিডিও বার্তা ও চিঠি প্রেরণ

২৯ জুন ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাস থেকে বাঁচতে করনীয় বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে ভিডিও বার্তা ও বিশেষ চিঠি প্রেরণ করেছে ইসলামী সমাজ। আজ রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন শেষে ইসলামী সমাজের আমীর সৈয়দ হুমায়ূন কবীরের ভিডিও বার্তা ও বিশেষ চিঠি কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ ইয়াছিনের নেতৃত্বে ১২ সদস্য বিশিষ্ট প্রতিনিধি টিমের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রেরণ করা হয়। প্রতিনিধি টিমে আরো ছিলেন- কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ ইউসুফ আলী, সোলায়মান কবীর, আমীর হোসাইন, আসাদুজ্জামান বুলবুল, আজমল হক, সেলিম মোল্লা, মুহাম্মদ আলী জিন্নাহ্, সাইফুল ইসলাম মিঠু, মুহাম্মাদ নুরুদ্দিন, আবু বকর সিদ্দিক, ইসমাঈল দাড়িয়া প্রমুখ।
মানববন্ধনে সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, সমাজ ও রাষ্ট্র পরিচালনায় মানবরচিত ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আল্লাহর সাথে কুফর ও শিরকে লিপ্ত হয়ে বিশ্বের মানুষ মানবতা নৈতিকতা বিরোধী অপরাধসহ বিভিন্নরকম পাপ কাজ করতে থাকার কারণেই আল্লাহ রাব্বুল আলামীন তাদেরকে সতর্ক করার উদ্যেশ্যে করোনা ভাইরাস নামক বিশেষ আযাব-গজব পাঠিয়েছেন। এটা মুলতঃ বিশ্ববাসীর জন্য কুফর এবং শিরক ত্যাগ করে ঈমান ও ইসলামের পথে ফিরে আসার জন্য বিশেষ সতর্কবার্তা।
তিনি আরো বলেন, করোনাভাইরাসের আক্রমনে দেশের মানুষ যখন বিপর্যস্ত তখন কিছু মানুষ সরকারের দেয়া ত্রাণসামগ্রী আত্মসাৎ করছে, যা খুবই দুঃখজনক। দুর্নীতির কারণে স্বাস্থ্যখাত আজ ভেঙ্গে পড়েছে। বিভিন্ন হাসপাতালে ঘুরে চিকিৎসা না পেয়ে মানুষ আজ রাস্তায় মৃত্যুবরণ করছে। মানবরচিত ব্যবস্থার ভিত্তিতে নেতৃত্বদানকারী নেতাদের নেতৃত্ব প্রতিষ্ঠিত থাকার কারণেই এইসব হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা