April 20, 2024, 12:01 am

তিতাসে আওয়ামী লীগ নেতাকে জবাই করে হত্যা

২৫ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম, আলমগীর সরকার :
কুমিল্লা তিতাস উপজেলা ২ নং জগতপুর ইউনিয়নের আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ নবীর হোসেন কে এলোপাতাড়ি ছুরিকাঘাতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে রবিবার রাত,৭টায় তিতাস উপজেলার ভূইয়ার বাজার সংলগ্ন কৈয়ার পাড় এলাকায়।

নবীর হোসেন ছিলেন জগতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কৈয়ারপাড় গ্রামের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভূইয়ার বাজার কমিটির সভাপতি।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহতের ছেলে রাসেল জানায়, রোববার ইফতারের পর স্থানীয় ভূইয়ার বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন তার বাবা। পথেই এ ঘটনা ঘটে। রাসেলের সন্দেহ, ডাকাতির অভিযোগে গ্রেফতার হওয়া তার চাচাতো ভাই আউয়াল জামিনে মুক্তি পেয়ে সহযোগিদের নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

গ্রামের বাসিন্দা মো. মহসিনেরও সন্দেহ আউয়ালকে নিয়ে। তিনি জানান, আমি মসজিদে এতেকাফে ছিলাম। আউয়াল আমাকেও ডাকাডাকি করে। নবীনের সঙ্গে মেরে ফেলার হুমকি দেয়। এখনও আউয়ালের দুই ভাই সৌদি আরব থেকে ফোন করে হুমকি দিয়ে যাচ্ছে।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, নবীর হোসেনকে হত্যার ঘটনায় সন্দেহভাজনদের নাম উল্লেখ করে হত্যা মামলা হয়েছে। আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। মাঠে একাধিক টিম কাজ করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা