সারাদেশ

হোমনায় কর্মহীন,অসহায় ১০০০ হতদরিদ্র পরিবারের মাঝে বিএনপি নেতা একেএম ফজলুল হক মোল্লার খাদ্যসামগ্রী বিতরণ

১৯ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম, সৈয়দ আনোয়ার :
কুমিল্লার হোমনা উপজেলার ঘাড়মোড়া একেএম ফজলুল হক মোল্লা মাধ্যমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার অসহায় ১০০০ হতদরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগতভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন- বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এবং হোমনা উপজেলা বিএনপির সভাপতি একেএম ফজুল হক মোল্লা।

দেশে বিরাজমান করোনাআগ্রাসনে ঘরবন্দি অসহায় ১০০০ হতদরিদ্র পরিবারের নারী-পুরুষের মাঝে ব্যক্তিগতভাবে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে একেএম ফজলুল হক মোল্লা বক্তৃতাকালে বলেন, আমাদের প্রিয় নেতা দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক, বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশনা ও পরামর্শে ইতোমধ্যে আমরা বিএনপির পক্ষ থেকে হোমনা পৌর এলাকা এবং হোমনা উপজেলায় প্রায় ৪ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আমাদের দলীয় নেতারা হোমনার বিভিন্ন স্থানে ব্যক্তিগতভাবে অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী,ঈদউপহার বিতরণ করছে।

বিএনপি নেতা ফজলুল হক মোল্লা সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার এবং সঠিকভাবে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়ে বলেন,আমরা আল্লাহর কোরআন ও নবী করীম (স.)এর সুন্নাহ মেনে জীবন পরিচালিত করবো,নিশ্চয়ই সর্বশক্তিমান আল্লাহ আমাদের নিরাপদে রাখবেন, হেফাজত করবেন। আমরা একমাত্র আল্লাহর উপর ভরসা করবো। আসুন, আমরা বিরাজমান করোনাআগ্রাসন থেকে সবাই দয়াময় মালিকের কাছে কায়মনোবাক্যেে প্রার্থনা করি-
দয়া চাই,ক্ষমা চাই।
একেএম ফজুল হক মোল্লা সকলের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেনসহ সকলের জন্য দোয়া কামনা করেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান মোল্লা, বিএনপি নেতা আব্দুল বাতেন,শ্রমিক দল নেতা নবী হোসেন, যুবদল নেতা অহিদুজ্জামান মোল্লা প্রমুখ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button