এক্সক্লুসিভ

“মানবিক এক্সপ্রেস ” ইউএনও তাপ্তি চাকমা

২২ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, সৈয়দ আনোয়ার : করোনা ভাইরাস প্রতিরোধে নিজের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব বজায় রেখে, কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী, হোমকোয়ারেন্টাইন নিশ্চিত করা, বহিরাগত ঠেকাতে, পথে প্রান্তরে ছুটে কুমিল্লার হোমনা উপজেলার নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা এখন মানুষের কাছে ” মানবিক এক্সপ্রেস ” ।
” মানবিক এক্সপ্রেস ” আজ শুক্রবার জুমা নামাজের পর উপজেলা জামে মসজিদের সামনে থেকে ভিক্ষুকদের নিজ কার্যালয়ে ডেকে নিয়ে ঈদ উপহার হিসেবে তাদের হাতে শাড়ি ও খাদ্য সামগ্রী তুলে দিয়ে ই ক্ষান্ত হননি, তাদের চেয়ারে বসিয়ে যে সম্মান প্রদর্শন করেছেন এটা এক দিকে ইতিহাসে বিরল অন্যদিকে ভিক্ষুক গন আত্মতুষ্টিতে আত্মহারা। স্থানীয়দের তথ্য মতে
প্রতি শুক্রবার উপজেলা মসজিদে আগত মুসল্লিদের কাছে ভিক্ষা করতে অনেক ভিক্ষুক জড়ো হনএর ধারাবাহিকতায় আজ ও ভিক্ষুরা আসেন ফলে মানবিক এক্সপ্রেস পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ৩০ জন ভিক্ষুককে ডেকে নিয়ে বসিয়ে ঈদ উপহার শাড়ি ও ঈদের জন্য সেমাই,দুধ, চিনি,তেল, খেজুর, পোলাও চাল তাদের হাতে তুলে দেন। তার এই কর্মকাণ্ড হোমনার মানুষের কাছে চিরস্মরণিয় হয়ে থাকবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা বলেন, মসজিদের মুসল্লিদের কাছে ভিক্ষা করতে এসেছিলেন কয়েকজন ভিক্ষুক তাদের আমি আমার অফিসে ডেকে প্রত্যেককে শাড়ি ও ঈদ সামগ্রী চাল-ডাল, সেমাই, ‌তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার দিয়েছি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button