সারাদেশ

বিদেশ ফাউন্ডেশন ও বন্ধু উন্নয়ন সংস্থার উদ্যোগে দেবিদ্বারে খাদ্য সামগ্রী বিতরণ

১৯ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম, নিজস্ব প্রতিবেদক :

যুক্তরাষ্ট্রের বিদেশ ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতা ও বন্ধু উন্নয়ন সংস্থার উদ্যোগে দেবিদ্বারে ১৩০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

কেভিড-১৯ সমস্ত পৃথিবীকে অচল করে দিয়ে মানুষকে করেছে কর্মহীন ও ঘরবন্দী। এর প্রভাব পড়েছে বাংলাদেশেও।

এই অদৃশ্য ভাইরাসের কারণে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা প্রশাসনের কঠোর লকডাউন ও হটস্পট ঘোষণার কারণে গরিব-অসহায় মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে।

এই কর্মহীন মানুষদের মুখে খাবার তুলে দিতে মানবতার মহান ব্রত নিয়ে অসহায় মানুষের সহায় হয়ে পাশে দাঁড়িয়েছে যুক্তরাষ্ট্রের দাতা সংস্থা বিদেশ ফাউন্ডেশন।

বাংলাদেশের বিভিন্ন দুর্যোগ-দুর্বিপাকের দুঃসময়ে দুঃস্থ, বিপন্ন ও ক্ষুধার্তদের মুখে অন্ন তুলে দেয়ার দৃষ্টান্ত রয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক দাতা সংস্থা বিদেশ ফাউন্ডেশনের।

তারই ধারাবাহিকতার অংশ হিসেবে গতকাল মঙ্গলবার বিদেশ ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতা ও বন্ধু উন্নয়ন সংস্থার উদ্যোগে দেবিদ্বারের এলাহাবাদ ও মোহনপুরের ইউনিয়নের ১৩০টি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণের সার্বিক তত্ত্বাবধান করেছেন বন্ধু উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এমএ ওয়াদুদ। সার্বিক সহযোগিতায় ছিলেন বন্ধু উন্নয়ন সংস্থার স্বেচ্ছাসেবীরা।

উল্লেখ্য, এবারের পবিত্র মাহে রমজানের আগে বন্ধু উন্নয়ন সংস্থার পক্ষ থেকে সংস্থার নির্বাহী পরিচালক এমএ ওয়াদুদ হতদরিদ্র ও অসহায় ১৫০ পরিবারের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করেছিলেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button