April 16, 2024, 4:37 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

বিএসএমএমইউকে ২০০ কিট ও ফি দিলো গণস্বাস্থ্য কেন্দ্র

১৩ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা শনাক্তের কিটের সক্ষমতা যাচাইয়ের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ)এর কাছে ২০০ কিট ও খরচ বাবাদ ৪ লাখ ৩৫ হাজার টাকা দিলো প্রতিষ্ঠানটি । আজ বেলা ১১টার দিকে বিএসএমএমইউয়ে গিয়ে এসব হস্তান্তর করে গণস্বাস্থ্য কেন্দ্র।

বিষয়টি নিশ্চিত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী । তিনি বলেন ‘আজ বেলা ১১টার দিকে আমরা ২০০ কিট জমা দিয়েছি। খরচের জন্য ৪ লাখ ৩৫ হাজার টাকাও জমা দেয়া হয়েছে। গণবিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান ও কিট উদ্ভাবক দলের প্রধান ড. বিজন কুমার শীল এবং গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ও কোভিড-১৯ ডট ব্লট কিট প্রকল্পের সমন্বয়ক ডা. মুহিব উল্লাহ খোন্দকার গিয়ে বিএসএমএমইউর একটি বিভাগের প্রধান সাইফুল্লাহ মুন্সির কাছে হস্তান্তর করেছেন।
জাফরুল্লাহ চৌধুরী বলেন, আজকে থেকেই তাদের কার্যক্রম শুরু করার কথা। আশা করি, এক সপ্তাহের মধ্যে পরীক্ষা শেষ হতে পারে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা