সারাদেশ

ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে নগদ প্রায় দুইলাখ টাকা প্রদান করেছে-সুজন

১৩ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আকতারুল ইসলাস আক্তার, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঠাকুরগাঁও-২ আসনের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের বেশকয়েকটি ধর্মীর প্রতিষ্ঠান কর্তৃপক্ষের হাতে নগদ অর্থ তুলে দেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন।
তিনি গতকাল ১২মে বিকেলে ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এর বিশেষ বরাদ্দেরে টাকা প্রদান করেন। এসময় তিনি বলেন, রানীশংকৈল উপজেলার কলোনি জামে মসজিদ ও ভেলাপুকুর জামে মসজিদ উন্নয়নের জন্য নগদ ৪৩ হাজার ৫শ উত্তর কলোনি মসজিদ ও মন্ডলপাড়া জামে মসজিদের উন্নয়নের জন্য ৪৩ হাজার ৫শ, ভরনিয়া ভুধপাড়া ওয়াক্তিয়া মসজিদ ও ভরনিয়া এনামুলের বাড়ির ওয়াক্তিয়া মসজিদ উন্নয়নের জন্য ৪৩ হাজার ৫শ এবং ভরনিয়া হাট দুর্গা মন্ডপ উন্নয়নের জন্য নগদ ৫০ হাজার টাকা মোট ৬টি মসজিদ ও ১টি দুর্গামন্দিরে অনুদান প্রদান করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন ধর্মঘড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবুল কাশেম এবং ধর্মঘড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল,ধর্মঘড় ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মাইনুদ্দিন কাবুল, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সহ দলীয় নেতৃবৃন্দ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button