সারাদেশ

ঠাকুরগাঁও হরিপুরে এক শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ

২৯ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে রিমা (৭) নামে এক কন্যাশিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল ২৮ মে বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশি হরিপুর উপজেলার বকুয়া (কাসুয়াপাড়া) গ্রামের আব্দুল বারেকের বাসার মেঝে থেকে শিশু রিমার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে মর্গে প্রেরন করা হয়। এ ঘটনায় শিশু রিমার বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে সন্ধ্যায় প্রতিবেশি আব্দুল বারেকের ছেলে রাজুর নাম উল্লেখ্যসহ ৪ জনের বিরুদ্ধে হরিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
পরিবারের বরাদ দিয়ে পুলিশ জানায়, গতকাল সকালে নাস্তা খেয়ে বাড়ি থেকে শিশুকন্যা রিমা বের হয়। রিমাকে ৩-৪ ঘন্টা ধরে তার বাবা-মা বাসায় দেখতে না পেয়ে প্রতিবেশীদের বাড়ি ও আশে-পাশে খোঁজাখুজি করে। পরে দুপুরে প্রতিবেশী আব্দুল বারেকের তালাবদ্ধ টিনসেট ঘরের মেঝেতে রিমার মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা। বিষয়টি হরিপুর থানা পুলিশকে অবহিত করলে তৎক্ষনিকভাবে হরিপুর থানার ওসি আমিরুজ্জামানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। পরে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।
হরিপুর থানার ওসি আমিরুজ্জামান হত্যা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা চেস্টা করছি এজাহারভুক্ত আসামীদের গ্রেফতার করতে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনা সম্ভব হবে। তারপর বলা যাবে মেয়েটির হত্যার কারন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button