সারাদেশ

ঠাকুরগাঁওয়ে ১০০০ পরিবারের মাঝে বালিয়া চৌধুরী পরিবারের উপহার

১৮ মে,২০২০, বিন্দুবাংলা টিভি.কম,

মোঃ আকতারুল ইসলাম আক্তারঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে গরিব অসহায় এক হাজার পরিবারের মাঝে উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার ( ১৮ মে) বিকেলে বালিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্র গরিব ও অসহায় এক হাজার পরিবারের মাঝে এসব খাবার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে গরিব অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলেদেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা।
বালিয়া চৌধুরী পরিবার কল্যাণের সমন্বয় আশরাফুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সহ সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, চৌধুরী পরিবারের রিংকু, জয়, শাওন, ইঞ্জিনিয়ার বাবুল, মুরাদ চৌধুরী, বাড়ি চৌধুরী, সাহিদ চৌধুরী, রুবেল চৌধুরী, তৌহিদুল ইসলাম চৌধুরী, সহ অনেকে উপস্থিত ছিলেন। সঞ্চলনা করেন রাজিউল ফারুক রোমেল চৌধুরী ।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, ওসি তদন্ত গোলাম মর্তূজা।
এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ২ কেজি আটা, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি লবণ ও দুধের প্যাকেটসহ বিভিন্ন আইটেমের নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী সৌজন্য উপহার হিসেবে বিতরণ করা হয়।
বালিয়া চৌধুরী পরিবারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করেছে পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা।
তবে এই সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান চৌধুরী পরিবারের সদস্য রেজাউর রাজী স্বপন চৌধুরী।

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
মোবাইল ০১৭৬২৯৬২৬৩৭

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button