সারাদেশ

ঠাকুরগাঁওয়ে করোনায় নতুন দুজন আক্রান্ত

৬ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আকতারুল ইসলাস আক্তার, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে গতকাল ৫মে মঙ্গলবার করোনায় নতুন করে দুজন করোনায় আক্রান্ত হয়েছে। জেলায় আক্রান্তের সংখ্যা ২১ জন। রংপুর ও দিনাজপুর থেকে পাওয়ায় নমুনায় কালকের ফলাফল। নতুন আক্রান্ত দুজনের বাসা সদর উপজেলার গড়েয়া গোপালপুরে ও অন্যজনের বাসা বালিয়াডাঙ্গী উপজেলার মধুপুর গ্রামে। এছাড়া ২৪ ঘন্টায় জেলা থেকে ২৭ জনের নতুন নমুনা পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার সন্ধ্যায় জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। রংপুর ও দিনাজপুর থেকে আসা ফলাফলে আজ নতুন দুজন সনাক্ত হয়েছে । সদরের আক্রান্ত ব্যাক্তি একজন কয়েদি সে পঞ্চগড় কারাগারে ছিলেন। সে অসুস্থ্য থাকায় তাকে রংপুরে চিকিৎসার জন্য পাঠায় কর্তৃপক্ষ সেখান থেকে নমুনা সংগ্রহ করে তারা। তার নমুনায় প্রজেটিভ আসে। সে সেখানেই চিকিৎধীন অবস্থায় আছে। অন্যজন বালিয়াডাঙ্গী উপজেলার মধুপুর গ্রামে বাসা।
আর গেল ২৪ ঘন্টায় আরো ২৭ জনের নমুনা দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। যার ফলাফল আগামীকাল পাওয়া যাবে। ইতোমধ্যে আক্রান্ত ৫ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button