সারাদেশ

ঠাকুরগাঁওয়ে করোনায় নতুন আক্রান্ত ৬, এখনো দিনাজপুরের রিপোর্ট বাকি

১৬ মে ২০২০ বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আকতারুল ইসলাস আক্তার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে আজ করোনায় নতুন করে ছয়জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ৬ জনের বাসা হলো- সদর উপজেলা-১ জন, বালিয়াডাঙ্গী-১ জন, রাণীশংকৈল-১ জন ও হরিপুর-৩ জন জেলায় আক্রান্তের সংখ্যা ৩৪ জন। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার, শের-ই-বাংলা নগর, ঢাকা হতে প্রাপ্ত রিপোর্টে আজকের ফলাফল। আর আগের আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়ে ১৫ জন বাড়ি ফিরেছেন। এছাড়া ২৪ ঘন্টায় ২৯ জনের নমুনা পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ। শনিবার দুপুরে জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। ঢাকা থেকে আসা ফলাফলে আজ নতুন করে ৬ জন আক্রান্ত হয়েছে। আর গেল ২৪ ঘন্টায় ২৯ জনের নমুনা দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে । আমাদের প্রেরিত নমুনা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ ঢাকায় পাঠিয়েছিলেন। কারন তাদের হয়তো কাজের চাপ ছিল সে কারনে। আর সেখান থেকে আসা আজকের রিপোর্টে ৬ জন সনাক্ত হয়েছে ।
আর আগের আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। রাতে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আরো একটি রিপোর্ট পাওয়ায় যাবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button