April 16, 2024, 8:04 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

ঠাকুরগাঁওয়ে আরো একজন আক্রান্ত, ৪২ জনের নমুনা প্রেরণ

১৮ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আকতারুল ইসলান আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,:
ঠাকুরগাঁওয়ে আজ করোনায় নতুন আরো একজন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যাক্তির বাসা জেলার পীরগঞ্জ উপজেলায়। জেলায় আক্রান্তের সংখ্যা ৩৬ জন। দিনাজপুর থেকে পাওয়ায় নমুনায় আজকের ফলাফল। আগের আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়ে ১৯ জন বাড়ি ফিরেছেন। এছাড়া ২৪ ঘন্টায় ৪২ জনের নমুনা পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ। সোমবার সন্ধ্যায় জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। দিনাজপুর থেকে আসা ফলাফলে আজ নতুন করে একজন আক্রান্ত হয়েছে। আর গেল ২৪ ঘন্টায় ৪২ জনের নমুনা দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে । আর আক্রান্তদের মধ্যে ১৯ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা