সারাদেশ

টাংগাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় এয়ারটেল সিম কোম্পানির এজেন্ট সাব্বির নিহত

১৪ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম, শেখ মাজহারুল ইসলাম সোহান, ,টাংগাইলঃ

টাংগাইলের সখীপুর উপজেলায় বসুন্ধরা গ্রুপের পেপার বহনকারী কাভার্ড ভ্যান চাপায় সাব্বির হোসেন (২৫) নামের এক ইয়ারটেল সিম কম্পানির এজেন্টের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ ১৪/০৫/২০২০ তারিখ ইং,বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে সখীপুর- হাটুভাঙ্গা রোডের নলুয়া ইউরেকা শিক্ষা পরিবারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাব্বির হোসেন পাশ্ববর্তী মির্জাপুর উপজেলার দড়ানীপাড়া গ্রামের আবদুর রউফ এর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় সখীপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ঘাতক সহ গাড়ীটি আটক করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে নিজ বাড়ি মির্জাপুরের দড়ানিপাড়া থেকে মোটরসাইকেল যোগে সাব্বির তার কর্মস্থল সখীপুরে আসার পথে নলুয়া ইউরেকা শিক্ষা পরিবারের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বসুন্ধরা গ্রুপের পেপারবাহী কাভার্ড ভ্যানের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলসহ সাব্বির ওই গাড়ীর নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই ) বদিউজ্জামান বলেন, লাশ উদ্ধার এবং ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে । দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button