সারাদেশ

টাংগাইলের মির্জাপুরে জমি সংক্রান্ত বিষয়ে আপন ছোট ভাই কে হত্যার চেষ্টা

১০ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, শেখ মাজহারুল ইসলাম সোহান,, টাংগাইলঃ
টাংগাইল মির্জাপুর থানার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ছোট ভাই কে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে বড় দুই ভাই।

মির্জাপুর থানার বেলতৈল গ্রামের জিন্নাত আলীর বড় ছেলে মোকাদ্দস হোসেন( ৬০),মেঝু ছেলে মোক্তার হোসেন(৫৬),ছোট ছেলে ইদ্রিস হোসেন(৫০), এর মধ্যে দীর্ঘ দিন যাবৎ জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল। তাদের দিন ভাইয়ের মধ্যে সামাজিক ভাবে বসলেও মিমাংসা হয়নি।

বড় ভাই মোকাদ্দেস হোসেন, মেঝু ভাই মুক্তার হোসেন ও তার পরিবারের সদস্য কে নিয়ে ছোট ভাইয়ের উপর ক্ষিপ্ত হয়ে ইদ্রিস হোসেন উপর অতর্কিত ভাবে হামলা করে এ হামলায় চালায় এবং এতে ভিষণ ভাবে আহত হয় ছোট ভাই ইদ্রিস হোসেন।হামলার সময় মোকাদ্দেস হোসেন এর বড় ছেলে পারভেজ ইদ্রিস হোসেনের মাথার উপর আঘাত করে এবং এতে সাহায্য করে ছোট ভাই পাবেল।

ইদ্রিস হোসেনের বড় ভাই মোক্তার হোসেন এর ছেলে দুর্জয় ও তার স্ত্রী নুরুন্নাহার ঈশিতার(২২) ওন্না কেরে নেয় এবং দুই ভাই পরিবারসহ মিলে ছোট ভাই কে হত্যার চেষ্টা করে।

এলাকাবাসী বলেন পাবেল ইয়াবা ও গোল্ডেনের ব্যবসার সাথে জড়িত ছিলেন কয়েকবার পুলিশের হাতে আটক হয়। ইদ্রিস হোসেন এর বড় ছেলে মামুন জানায় তার ছোট ভাই আশরাফ বাদী হয়ে মির্জাপুর থানা একটি অভিযোগ দায়ের করেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button