সারাদেশ

গোদাগাড়ীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় অন্তত ১২ জন আহত

৯ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, রাজশাহী প্রতিনিধিঃ-রাজশাহীর গোদাগাড়ী এলাকায় ট্রলি দূর্ঘনার সূত্র ধরে কথা কাটাকাটির জেরে মারামারির ঘটনা ঘটে।মাটিকাটা ইউনিয়নের ভাজনপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা যায়।গত কয়েকদিন আগে শরিফুল নামের এক ব্যক্তি পুর্ব শত্রুতার জেরে ইচ্ছাকৃত মোসলেমা বেগমের উপর ট্রলি দ্বারা আঘাত করেন।

এতে ঘটনাস্থলে আহতাবস্থায় মোসলেমা বেগমকে উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়।এরই ধারাবাহিকতায় আজ শনিবার আনুমানিক সকাল আটটার সময় মারামারির পুনোরাবৃত্তি ঘটে।এতে মোসলেমা সহ তার বৃদ্ধ পিতা সারমান আলী ও বড় ভাই এব্রাহিম,ভাতিজা সামায়ন,আহাদ সহ বেশ কয়েকজন গুরুতর আহত হন।আহতদের প্রত্যেকেই গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায় শরিফুল সহ প্রায় দশ থেকে বারো জন লোক লাঠিসোটা, রামদা, খুন্তি ও হাসুয়া নিয়ে মোসলেমার পরিবারের উপর চড়াও হয় এবং এলোপাথারী কোপাতে থাকে।মোসলেমার পরিবার নিস্তেজ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা ফেলে পালিয়ে যায়।পরে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।শরিফুল তিরিন্দা ভাজনপুর এলাকার বুলুর ছেলে।

এতে আহত হয়েছেন,মোসলেমা(৩০) পিতা সারমান আলী, এব্রাহিম(৪০) পিতা সারমান আলী,সামায়ন (২৭)পিতা এব্রাহিম,আহাদ(৩৫) পিতা আলম,রবিউল(২৫) পিতা আলম,সারমান আলী (৬৭) পিতা তৈয়ব আলী।

সারমান আলী বাদী হয়ে,গোলাম মোস্তফা(৬০) পিতা মৃত কসুমুদ্দীন,মমিন(৩০)পিতা গোলাম মোস্তফা,আবু তালেব(২৫)পিতা গোলাম মোস্তফা,মুশা(৫০) পিতা মৃত কসুমুদ্দীন,সেলিম(৩৫)পিতা মুখলেশ,বুলু(৪০)পিতা মুখলেশ সহ কিছু অজ্ঞাত নামাকে আসামী করে গোদাগাড়ী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button