সারাদেশ

গাজারিয়ায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন এক করোনা রোগী

৩ মে এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান : করোনাভাইরাসের কারণে যেখানে মৃত্যুর খবর চারিদিকে তার মধ্যে সুসংবাদ দিল মুন্সিগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ।
মুন্সিগঞ্জ জেলা মোট ১৬৩ জন করোনা আক্রান্ত তার মধ্যে গজারিয়া উপজেলায় এই পর্যন্ত করোনায় আক্রান্ত হয় ১৯ জন।
১৯ জন রোগীর মধ্যে ১ জন সানোয়ারা (৫৫) রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তাদের নমুনা পুনরায় পরীক্ষা করালে ফলাফল নেগেটিভ আসলে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়।
জানা যায়, গত ১২ এপ্রিল মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে এখন পর্যন্ত সর্বোমোট ২জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছিল,তাদের ২জনের নমুনা সনাক্ত করে আইইডিসিআরে পাঠানো হয়েছিল তাদের কোভিড পজেটিভ ধরা পরে।
উপজেলা নির্বাহী অফিসার এর সচেষ্টায় মুন্সীগন্জ সিভিল সার্জন এর তড়িৎ পদক্ষেপ ও বাউশিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এর নিরন্তন সহযোগীতায় দ্রুতসময়ে ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানোর ব্যাবস্থা করা হয়।
আজ উপজেলার চরবাউশিয়া বড়কান্দির সেই করোনায় সনাক্ত হাওয়া রোগী কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে সুস্থতার ছাড়পত্র নিয়ে বাড়ীতে প্রেরণ করেছেন।
মুন্সিগঞ্জের গজারিয়ার জন্য আজকে আমাদের একটি খুশির খবর, করোনা আক্রান্ত এক জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তারপরেও আমরা তাদের পর্যবেক্ষণে রাখব। করোনাভাইরাস নিয়ে ভয় না পেয়ে সচেতনতা বৃদ্ধি করতে হবে। আমরা আশা করি বাকি যারা রয়েছে তারাও সুস্থ হয়ে বাড়িতে ফিরে যাবেন।
অন্যদিকে, হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়া সানোয়ারার মুখে ছিল বিজয়ের আনন্দ। হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ দিয়ে তারা তাদের বাড়িতে চলে আসেন।
সর্বোপরি সর্বশক্তিমান মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভুক্তভোগী পরিবারটি ও রোগী নিজে প্রাপ্ত যথাযথ চিকৎসা পাওয়ার ফলে আজ সুস্থ হওয়ায়, জননেত্রী শেখহাসিনা সরকারের প্রতি সন্তুষ্টি ও কৃতঙ্গতা প্রকাশ করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button