সারাদেশ

২৫ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার,হোমনা :
কুমিল্লার হোমনার বিভিন্ন হাট-বাজার ও ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেন (হোমনা-মেঘনা সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.ফজলুল করিম। সরকারি নির্দেশনা বাস্তবায়নে দিনরাতের সিংহভাগ সময় তিনি )ঘুরছেন উপজেলার প্রত্যেন্ত এলাকায়। সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা প্রতিষ্ঠান বেচা বিক্রি, আইন-শৃংখলার উন্নয়ন সহ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মানুষকে ঘরে জন্য।

আজ পবিত্র রমজানের প্রথম দিন। সঙ্গত কারণেই হাট-বাজারগুলোতে লোকসমাগম বেড়ে যায়। বেড়ে যাওয়া ক্রেতা-বিক্রেতাদের সমাগম,তাই সামাজিক দূরত্ব বজায় রাখা,পণ্যমূল্যের স্থিতিশীলতা রক্ষায় নজরদারি করা। ক্রয়-বিক্রয় শেষে অকারণে বাইরে না থেকে ঘরে ফিরিয়ে দেয়ার কাজটি করে যাচ্ছেন তাঁর নেতৃত্বে পুলিশ বাহীনি। সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা মানুষগুলো নিরাপদে থাকলেও, তাদের ব্যবসা প্রতিষ্ঠান থাকে ঝুঁকির মধ্যে। ব্যবসা প্রতিষ্ঠান,বাড়িঘর সহ জনমানুষের নিরাপত্তা দিতে সার্বক্ষণিক সতর্ক দৃষ্টি উপচেলার সর্বত্র।

ইতিমধ্যে ব্যাপক অভিযান চালিয়ে চোর,ডাকাত সহ উদ্ধার করেন চোরাই পণ্য। প্রায় মাদক শূণ্য করেছেন উপজেলা,নিরাপদ হোমনার রাস্তা-ঘাটে চলছে নিত্যপণ্যের যানবাহন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন সরকার এই দূর্যোগ অবস্থায় জনগনের নিরাপত্তা দিয়ে,সব সরকম সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। কেউ বিনা চিকিৎসায় কষ্ট পাবেনা,না খেয়ে মরবেনা। পুলিশ প্রসাসনের পক্ষ থেকে কল করা মাত্র জনগনের দরজায় পৌঁছে দিচ্ছে ন্যায্য মূল্যের নিত্যপণ্য। হতদরিদ্র অসহায় কর্মহীণ মানুষের জন্য সরকারী-বেসরকারী ভাবে চলছে ত্রাণ সহায়তা। অাপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন যে কোন জরুরি প্রয়োজনে অামাদের জানান অামরা দ্রুত সময়ে অাপনাদের দরজায় সেবা পৌঁছে দিচ্ছি এবং দিতে প্রস্তুত।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button