March 29, 2024, 10:26 am

গজারিয়ায় করোনায় কর্মহীনদের পাশে ডা. মাজহারুল হক তপন

২৩ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান :
গাজারিয়া উপজেলায়র হোসেন্দী ইউনিয়নে জনসাধারণের মাঝে মাহে রমজান পালনে খাদ্য সামগ্রী বিতরণ করেন মানবতার কান্ডারী, গজারিয়া উপজেলার অন্তর্গত হোসেন্দী ইউনিয়নের রত্নগর্ভা মায়ের সন্তান অধ্যাপক ডাঃ মোঃ মাজহারুল হক তপন, বিভাগীয় প্রধান, ট্রান্সফিউশন মেডিসিন বিভাগ, ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল, সভাপতি, ম্যানেজিং কমিটি, হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয় এবং সহ-সভাপতি, গজারিয়া উপজেলা আওয়ামী লীগ।

চক্ষু লজ্জায় যারা মানুষের মাঝে আসতে পারে না, তাদের খুঁজে বের করে দিন শেষে রাতের অন্ধকারে অসহায় পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছেদিয়েছেন।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণ করতে লকডাউন মেনে নিয়ে অসহায় হয়ে পড়েছেন হোসেন্দী ইউনিয়নের কয়েক শত খেটে খাওয়া দিনমজুর পরিবার। যারা অসহায় ও মানবেতর জীবন যাপন করছেন, তাদের দৈন্যতা আর খাবার জোগাড়ের চিন্তার অনুধাবন করে ডাঃ মোঃ মাজহারুল হক তপন, আজকে তার ব্যক্তিগত তহবিল হতে জন্য (৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ১ কেজি ছোলাবুট ) ইত্যাদি সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দিয়ে তাদের পাশে এসে দাড়িয়েছেন।

এ প্রসঙ্গে ডাঃ মোঃ মাজহারুল হক তপন, বলেন, আমাদের সমাজে এমন কিছু পরিবার আছে, যারা না খেয়ে থাকলেও কাউকে কিছু বলবে না। আমি ঐ সমস্ত পরিবারের মাঝে মাহে রমজান পালনে খাদ্য সামগ্রী বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা