সারাদেশ

হোমনা -মেঘনার পথে-প্রান্তরে এএসপি মো.ফজলুল করিম

৮ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার,হোমনা :
হোমনা,মেঘনা উপজেলায় মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ,নিরাপত্তা ব্যবস্থা জোরদার সহ। সাশ্রয়ী মূল্যে জনগণের দরজায় নিত্যপণ্য পৌঁছে দেয়া, সামাজিক দূরত্ব( শারীরিক দূরত্ব) নিশ্চিত করা। বাইরে থাকা মানুষগুলোকে ঘরমুখী করার নিরন্তর চেষ্টার মধ্য দিয়েই প্রতিদিন ১৪ থেকে ১৬ ঘন্টা সময় কাটাচ্ছেন হোমনা মেঘনা সার্কেল এএসপি মো.ফজলুল করিম।

প্রতিদিনের মত আজও মেঘনার হাট-বাজার, পাড়া-মহল্লা,উপজেলার মূল সড়ক ও দোকানপাটে ঘুরে ঘুরে সরকার নির্দেশনার বাইরে খোলা দোকান বন্ধ করা। বিভিন্ন প্রবেশ পথে অন্য এলাকা থেকে প্রবেশদ্বার বন্ধ রাখা। সামাজিক দূরত্ব বজায় রাখা,জনসমাগম বন্ধ রাখা ব্যবস্থা নিশ্চিতকরণ। এলাকার বাইরে থেকে আসা ব্যক্তিদের কোয়ারেন্টাইন নিশ্চিত করা সহ নীরব থাকা এলাকাগুলোতে সার্বক্ষণিক নিরাপত্তার মাধ্যমে অপরাধ দমনে কাজ করে যাচ্ছেন তিনি। অাজ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ সাখাওয়াত হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (হোমনা মেঘনা সার্কেল) মো. ফজলুল করিম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মেঘনা) আব্দুল মজিদ সহ পুলিশ বাহিনীর সদস্যরা।

হোমনায় ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি হোমনা) মো. আবুল কায়েস আকন্দ সহ পুলিশ সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিগণ।

এক প্রশ্নের জবাবে মো.ফজলুল করিম জানান, মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মোতাবেক হোমনা,মেঘনা উপজেলার পুলিশবাহিনী দিনরাত কাজ করে যাচ্ছে।
আমরা জনগণের কল্যাণের জন্য সরকারের নির্দেশনা মোতাবেক ধারাবাহিক কাজ করে যাচ্ছি এবং করবো। সরকারের যে কোন নির্দেশনা পালনে অামরা বদ্ধপরিকর। এই মহামারী প্রতিরোধে আপনারা ঘরে থাকুন, নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান, ভালো রাখুন দেশটাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button