সারাদেশ

হোমনা-মেঘনায় সামাজিক দূরত্ব বজায় রাখতে হাট-বাজারে টহল জোরদার করলেন এএসপি মো. ফজলুল করিম

১৯ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার, হোমনা :
মহামারী করোনা ভাইরাস সংক্রমনের চতুর্থ ধাপে বাংলাদেশ! বিষয়টিকে মাথায় রেখে ১৪ থেকে ১৮ ঘন্টা সময় হোমনা,মেঘনা উপজেলার বিভিন্ন গ্রাম,অলিগলি, গন-জমায়েত হতে পারে এমন জায়গা সহ। বিশেষ করে হাট-বাজারগুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করে যাচ্ছেন (হোমনা,মেঘনা সার্কেল) এএসপি মো. ফজলুল করিম এর নেতৃত্বে পুলিশ বাহিনী।

মহামারী করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা মোতাবেক শুরু থেকেই হোমনা,মেঘনা উপজেলার হাট-বাজার,পাড়া-মহল্লার অলিগলির দোকানগুলোতেও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি ও পুলিশ বাহিনীর সদস্যরা।
সংক্রমণের চতুর্থ ধাপ অতিবাহিত করছে এই মুহুর্তে বাংলাদেশ। এমন তথ্যই পাওয়া যাচ্ছে বিভিন্ন সংবাদ মাধ্যমে। বিষয়টি মাথায় রেখে সরকারি নির্দেশনা বাস্তবায়নে চলমান টহল আরো জোরদার করেছেন তিনি। এর ফলে হোমনা ও মেঘনা উপজেলার গ্রাম পাড়া-মহল্লা সহ, সকালের হাটবাজারে সামাজিক (শারীরিক) দূরত্ব বজায় রেখে দ্রুত ক্রয়-বিক্রয়ের কাজ শেষ করে ঘরে ফেরানোর দায়িত্বটি পালন করে যাচ্ছেন তার নেতৃত্বে পুলিশ বাহিনী।

ফলে সরকার কর্তৃক ঘোষিত লকডাউন ব্যবস্থা বাস্তবায়নের চিত্রটি বাস্তবে রূপ নিয়েছে। অভিজ্ঞ মহলের বক্তব্য অনুযায়ী এএসপি মো. ফজলুল করিমের মত মাঠে ময়দানে, হাট-বাজারে ঘুরে ঘুরে এভাবে দায়িত্ব পালন করলে, সংক্রমণের হার সর্বনিম্ন পর্যায়ে থাকবে বলে তাদের বিশ্বাস।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button