সারাদেশ

হোমনায় ৬ ডাকাত সহ ডাকাতি হওয়া টাকা ও মালামাল উদ্ধার করলেন এএসপি মো. ফজলুল করিম

১৭ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার,হোমনা :
কুমিল্লার হোমনা উপজেলার উপারচর গ্রামে দিন দুপুরে প্রাণ কোম্পানির বিক্রয় প্রতিনিধির ডাকাতি হওয়া টাকা ও মালামাল সহ ৬ ডাকাতকে গ্রেফতার করেন (হোমনা-মেঘনা সার্কেল) এএসপি মো.ফজলুল করিম। ডাকাতি করে নিয়ে যাওয়ার দিনেই তদন্ত সাপেকক্ষ অভিযান চালিয়ে কয়েক ঘণ্টার মধ্যে ডাকাত দলের ছয় সদস্যকে আটক সহ মালামাল উদ্ধার করলেন তিনি। ঘটনাটি ঘটে গত১৫ এপ্রিল বুধবার দুপুর ১২ টার দিকে।

জানা যায় গত ১৫ই মার্চ বুধবার প্রাণ, গোল্ডেন এবং সামা রেজার কোম্পানির বিক্রয় প্রতিনিধি মোঃ অাকাশ। তিতাস থানার বাতাকান্দি ও মাছিমপুর বাজারে তাঁর কোম্পানিৱ পণ্য বিক্রি করে ফেরার পথে। হোমনা-গৌরীপুর রোডের ওপারচর বশির উল্লাহ শাহ মাজার সংযোগস্থল রোডে পৌঁছানো মাত্র, তিনজন অপরিচিত লোক লাঠি হাতে নিয়ে সিগন্যাল দিয়ে গাড়ি থামায়, এবং গাড়ির ড্রাইভার সহ বিক্রয় প্রতিনিধি মোঃ আকাশকে ঘাড় ধাক্কা দিতে দিতে বশির উল্লাহ রোডের ভিতর নিয়ে যায়। সেখানে আরও মাক্স পড়া চার ডাকাত আকাশকে মাথার পিছনে সজোরে লাঠি দিয়ে আঘাত করে টাকার ব্যাগ ও দুটি মোবাইল ছিনিয়ে নেয়। এবং আকাশকে মাথায় পিস্তল ও ছোড়া ঠেকিয়ে চিৎকার চেঁচামেচি না করতে ভয় দেখিয়ে তৎক্ষণাৎ পালিয়ে যায়। ডাকাত দল চলে যাওয়ার পর বিক্রয় প্রতিনিধি ও ড্রাইভার এর চিৎকারে আশেপাশের লোক জড়ো হয়ে, এএসপি মো.ফজলুল করিমকে ঘটনাটি মোবাইলফোনে জানালে পরে,তিনি এস,অাই সুনীল সহ সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। এবং জায়গাটি পর্যবেক্ষণ করে,বিষয়টির বিস্তারিত জানতে কথা বলার সময় বিক্রয় প্রতিনিধির নসিমনের ড্রাইভারের কথা সন্দেহজনক মনে হলে। তাকে ভালভাবে জিজ্ঞাসাবাদ শুরু করেন। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ড্রাইভার ডাকাত দলের নাম ঠিকানা বলে দেয়। ড্রাইভারের দেয়া তথ্যমতে, দ্রুত অভিযান চালিয়ে ঐ দিনের মধ্যে ৬ ডাকাত সহ ডাকাতি হওয়া ১১৫০০, টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করেন।

গ্রেফতারকৃত ডাকাতরা হল ১) মোঃ বশির সরকার(২৪) পিতাঃ বাহাদুর সরকার,হোমনা সরকার পাড়া, ২) সৌরভ কুমার দাস(২০) পিতাঃ রামপদ চন্দ্র দাস,হোমনা পশ্চিম পাড়া, ৩) অালী অাকবর প্রকাশ (অাকবর) (২০) পিতাঃ জজ মিয়া,ভঙ্গারচর, ৪) নয়ন(১৯) পিতাঃ মুজিবুর রহমান উলুকান্দি, ৫) মোঃ জীবন(৩০)পিতাঃ অাব্দু মিয়া,বাবর কান্দি, ৬) মোক্তার হোসেন(৩০)পিতাঃ রমিজ মিয়া ডুমুরিয়া মধ্যপাড়া।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button