সারাদেশ

হোমনায় ঘরবন্দী মানুষের মাঝে প্রবাসী মামুন আল ইসলামের ত্রাণ সহায়তা

৫ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার,হোমনা :
কুমিল্লার হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এর নির্দেশে অসহায় কর্মহীন ঘরবন্দি মানুষের মাঝে সংসদ সদস্যের ভাই ইতালি প্রবাসী মামুন আল ইসলাম সরকার ত্রাণ সহায়তা প্রদান করেন।

আজ রবিবার উপজেলার দুলালপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে হতদরিদ্র কর্মহীন ঘর বন্দী ২০০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, ত্রাণ সহায়তা হিসাবে প্রদান করা হয়।

হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ,ভাই ও মরহুম কফিল উদ্দিন চেয়ারম্যান সাহেবের নাতি। ইতালি প্রবাসী মামুন আল ইসলাম সরকারের অর্থায়নে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ।

সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ কার্যক্রমে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ত্রাণ কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে মামুন অাল ইসলাম সরকারের ভাই, সরকার মিনহাজ মোঠোফোনে জানান, মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতাই হলো একমাত্র পথ। এই অবস্থায় অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষগুলো হয়ে পড়েছেন ঘরবন্দি। আমাদের মমতাময়ী নেত্রী সেলিম আহমেদ এমপি মহোদয় নির্দেশ প্রদান করেছেন, যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষগুলোকে ত্রাণ সহায়তা প্রদানের। মাননীয় এমপি মহোদয়ের নির্দেশক্রমে হোমনা-তিতাসে উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ তাদের সাধ্যমত ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন। মাননীয় এমপি মহোদয়ের নির্দেশ মতো অামরা হতদরিদ্র,অসহায় কর্মহীন মানুষ গুলোর পাশে ত্রাণ সহায়তা নিয়ে থাকবো। এসময় তিনি সকলকে ধর্যধারণ করে ঘরে থাকতে অনুরোধ করে বলেন, অামাদের মমতাময়ী এমপি মহোদয় হোমনা-তিতাসের জনগনের জন্য নিজের জীবনের ঝুঁকি নিয়ে এলাকায় এলাকায় ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন। এবং নিয়মিত খোঁজ খবর রাখছেন। আপনারা এমপি মহোদয়ের জন্য দোয়া করেন তিনি আমাদের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button