সারাদেশ

নিম্ন আয়ের মানুষের মাঝে রমজান উপলক্ষে উপহার সামগ্রী নিয়ে ছাত্রলীগ কর্মী ” এ্যালেক্স”

২৪ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভ৷. কম, শেখ মাজহারুল ইসলাম সোহান, বিন্দুবাংলা প্রতিনিধি, টাংগাইল সদরঃ

করোনা ভাইরাসের কারণে প্রতিনিয়ত বেড়েই চলেছে লকডাউন।এমতাবস্থায় নিম্ন আয়ের মানুষেরা পড়েছে চরম বিপাকে।

এই ভোগান্তির সময়ে নিম্ন আয়ের মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন টাংগাইল জেলা ছাত্রলীগ কর্মী এ্যালেক্স।

খেটে-খাওয়া, দিনমজুর, অসহায় ও অসচ্ছল মানুষদের মাঝে মাহে রমজান উপলক্ষে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী এবং রমজানের শুভেচ্ছা পৌঁছে দিলেন ছাত্রলীগ কর্মী “এ্যালেক্স”। উপহার সামগ্রী বিতরণের সহযোগিতা করেন শুদ্ধ খান।

আজ ২৪ এপ্রিল বৃহস্পতি বার থেকে তাদের এই কর্মসূচী শুরু হয়। টাঙ্গাইল শহর ও শহরের বাইরে বিভিন্ন জায়গায় প্রায় অর্ধ শতাধিক মধ্যবিত্ত, খেটে-খাওয়া, অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে মুড়ি, ডাউল,তেল,পিয়াজ,খেজুর,চিনি সহ খাবার সামগ্রী হাতে তুলে দেন এই ছাত্রলীগ কর্মী তার সঙ্গে ছিলেন আদিত্য সরকার।
এ বিষয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় ছাত্রলীগ এর নির্দেশনায় আমি নিজে আগ্রহী হয়ে ব্যাক্তিগত উদ্যোগে মধ্যবিত্ত,সাধারণ খেটে-খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে আসছি । লক ডাউন এর পর থেকেই আমার এই উদ্যোগ চলমান রয়েছে । এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

এছাড়া সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহবান করছি।
এদিকে অহায়দের ও দুস্তদের পাশে দাড়ানোর জন্য ছাত্রলীগ কর্মী রাফিউ খোশনবীশ এ্যালেক্স এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button