সারাদেশ

গজারিয়ায় নানা দুর্দশায় দিনাতিপাত করছেন বিএনপি নেতা বাদল মেম্বার

২৪ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান,

গজারিয়া প্রতিনিধিঃ ছবিটিতে যাকে দেখছেন, তিনি হলেন ভবেরচর ইউনিয়নের তথা ভবেরচর গ্রামের সন্তান !!! আমরা সবাই একনামে চিনি, যিনি তৎকালিন ১৯৭৭ সালের জিয়াউর রহমানের হ্যাঁ বা না ভোটের রাজনীতির হাতেখঁড়ি তিনি হচ্ছেন জনাব. মোঃ আমিরুল ইসলাম (বাদল মেম্বার) ।

রাজনৈতিক পরিচয় দিতে গেলে, যার শ্লোগানে হাজার নেতাকর্মী মিছিলে সমাবেত হয়েছেন!!! তিনি গজারিয়ার উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক, সাবেক জেলা বিএনপির শ্রম-বিষয়ক সম্পাদক, বর্তমান জেলা কৃষকদলের সহ-সভাপতি ।।।

রাজনীতির মাঠ হলো কচুর পাতার পানির মত, সুবিধাবাদীরা বিভিন্ন সময় দল পরিবর্তন করেছে।। আমাদের দেখায় এবং শুনেছি,, তিনি ১৯৭৭ সাল থেকে এখন পর্যন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাথে আছেন, ওনার ভাষ্যমতে ওনি মৃত্যুর আগ পর্যন্ত শহীদ জিয়াউর রহমানের আদর্শ নিয়ে একজন কর্মী হিসেবে থাকতে চায়।

অসুস্থতার খবর পেয়ে, ওনার বাড়িতে যাই! খোজ-খবর নিয়ে দেখলাম ওনি আজ ১৫ দিন যাবৎ শারিরিকভাবে খুব অসুস্থ। শারিরিক বিভিন্ন বিষয় নিয়ে অনেক কিছু যানতে চাইলাম, ওনি কান্নারত অবস্থায় বিভিন্ন কথায় শুনালেন। এও বললেন ১০ দিন আগে এক জেলা বিএনপির বড় ১ নেতার সাথে ফোনে অসুস্থের কথা জানিয়েছি, তিনি এখনও কোন খোজ নেননি বলে কান্নায় ভেঙ্গে পড়েন।

ওনার খোজ-খবর নেয়ার মতন কেউ নেই। দলের সুসময়ে অনেক নেতারায় কোটি টাকা বানায়ছে, অথচ দলের কর্মিদের খোজ নেয়ার মত কেউ নেই। আজ তিনি আর্থিক সংকটে ভালো ডাক্তার বা ঔষূধও কিনতে পারছে না।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button