সারাদেশ

উজিরপুরে যুক্তরাজ্য প্রবাসী প্রফেসর ড. এম মনিরুজ্জামানের কর্মহীনদের খাদ্য সামগ্রী উপহার

১৭ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :
যুক্তরাজ্য প্রবাসী প্রফেসর ড. এম মনিরুজ্জামানের (মনির) অর্থায়নে বরিশালের উজিরপুরে অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

গত ৩ দিনধরে উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের কারণে ঘর বন্দি ও কর্মহীন অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয় । এসময় ২ শতাধিক প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, আলু, চিনি, বিস্কুট ও সাবান ।

উজিরপুর উপজেলার কেশব কাঠী, সাতলা, ওটরা, চকমান, মশাং, বানারী পাড়ার সৈয়দকাঠী ইউনিয়নের, সৈয়দ কাঠীসহবেশকিছু এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, যুক্তরাজ্য প্রবাসী প্রফেসর ড. এম মনিরুজ্জামান (মনির) বরিশালের উজিরপুর উপজেলার মধ্য কেশবকাঠী কৃতি সন্তান। তিনি অসহায় গরীবের পরম বান্ধব । তার এলাকার প্রত্যেটি মানুষের সাথে নিবিড় সম্পর্ক রয়েছে । তিনি এলাকার ধর্মীয় অনুদানসহ, মসজিদ নির্মান, সংস্কার, আবাসন তৈরী করে দেওয়া এবং স্কুল কলেজ অনুদান দেওয়া, অসহায় মেধাবী ছাত্র ছাত্রীদের লেখা পড়ার খরচ বহন করা ও অসহায় অসুস্থ মানুষের চিকিৎসা খরচ প্রদান করেন থাকেন । এছাড়াও বাংলাদেশ থেকে লন্ডনে যারা লেখাপড়ার জন্য আগ্রহী কিংবা গিয়াছ তাদেরকে অর্থ সহ বিভিন্ন সহযোগীতা করে থাকেন প্রফেসর ড. এম মনিরুজ্জামান (মনির)।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Check Also
Close
Back to top button