April 19, 2024, 9:36 am

হোমনায় করোনা সচেতনতায় আওয়ামী লীগের লিফলেট বিতরণ

২২ মার্চ ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,,

সৈয়দ আনোয়ার:হোমনায় বাংলাদেশ আওয়ামী লীগ, সহযোগী ও এর অঙ্গসংগঠন, কুমিল্লা উত্তর জেলার পক্ষে উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে করোনাভাইরাস সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়েছে ।

আজ রবিবার দুপুরে আতঙ্কিত নয়, সচেতন হউন, গুজবে কান দিবেন না বিভিন্ন ধরনের সচেতনা করে উপজেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে সিএনজি স্টেশন, শিল্পকলা একাডেমি ও পোস্ট অফিস মোড়, হাসপাতাল রোডসহ বাজারের বিভিন্ন জায়গায় পথচারী, রিক্সা, অটোরিক্সা ও বিভিন্ন যানবাহনের যাত্রীসাধারণের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফজলুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস ও সদস্য মাহবুবুর রহমান খন্দকার, আওলীগ নেতা আবদুল লতিফ, ভাষানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম নকু,

হোমনা গণপাঠাগারের প্রতিষ্ঠাতা ও থানা প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক মো. আবদুস সালাম ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি দেলোয়ার হোসেন ফারুক ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, কৃষকলীগ সভাপতি মো. মোকবল হোসেন, পৌর যুব লীগের সভাপতি জহিরুল ইসলাস প্রিন্স, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা