March 28, 2024, 11:18 pm

ড.খন্দকার মোশাররফ হোসেনের লিখা দুটি নতুন বই প্রকাশনা

৭ মার্চ ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশররফ হোসেনের লিখা দুটি নতুন বই প্রগতি ও সত্যে সন্ধানে এবং মূল্যবোধ অবক্ষয়ের খ- চিত্র প্রকাশনা হবে আগামী ৯ মার্চ ২০২০ সোমবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয়তলায় আবদুস সালাম হলে। 

দেশবরেণ্য রাজনীতিক, কলামিস্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূ-তত্ত্ব বিভাগের সাবেক অধ্যাপক ও চেয়ারম্যান ড. মোশাররফ হোসেনের লিখা ২টি নতুন বই প্রগতি ও সত্যের সন্ধানে এবং মূল্যবোধ অবক্ষয়ের খ- চিত্র, বই দুটি প্রকাশনার এই  মহতী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন দেশবরেণ্য রাষ্ট্রবিজ্ঞানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমদ। 

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর। 

অতিথি আলোচক হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির জাতয়ি স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ড. আবদুল মঈন খান, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. আনোয়ার উল্লাহ চৌধুরী, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. মুসতাহিদুর রহমান, দি ডেইলি ফিনান্সিয়াল হেরাল্ডের সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর ড. আসিফ নজরুল ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ প্রমূখ। 

বই দুটি প্রকাশনা অনুষ্ঠানের তারিখ নিশ্চিত করেছেন ড. খন্দকার মোশাররফ হোসেনের প্রেস সচিব শাহ আক্তারুজ্জামান।
এ বি নিউজ


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা